কিশোরগঞ্জে শিক্ষানুরাগী দানবীর আব্দুল কাদির মোল্লাকে সংবর্ধনা

প্রকাশিত: ৪:১২ পূর্বাহ্ণ, মার্চ ৩, ২০১৮

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জের শতবর্ষী ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ আজিমুদ্দিন উচ্চ বিদ্যালয়ের আয়োজনে শিক্ষানুরাগী দানবীর আব্দুল কাদির মোল্লাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

২ মার্চ ‘১৮ শুক্রবার রাতে বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আমিনুল ইসলাম আশফাক। সংবর্ধিত প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট শিল্পপতি শিক্ষানুরাগী দানবীর আব্দুল কাদির মোল্লা। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল,বিসিবির ঢাকা বিভাগীয় পরিচালক ও জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু,আব্দুল কাদির মোল্লা সিটি কলেজের অধ্যক্ষ ড.মশিউর রহমান মৃধা,আওয়ামীলীগ নেতা অজয় কর খোকন প্রমুখ।

সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোকাররম হোসেন শোকরানা। অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথি আব্দুল কাদির মোল্লাকে ফুলেল সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান করা হয়। এছাড়াও বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার এবং পরিচালনা পর্ষদের সদস্যদেরকে ক্রেস্ট প্রদান করা হয়েছে। এ সময় বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী,সাবেক শিক্ষার্থী,রাজনৈতিকদলের লোকজন অভিভাবক, জনপ্রতিনিধি, ম্যানেজিং কমিটির সদস্যগণ,প্রিন্ট ইলেক্ট্রনিকস ও অনলাইন মিডিয়ার কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Comments