সাতক্ষীরা কালিগঞ্জের শ্রীকলা হাইস্কুলে সততা স্টোর উদ্বোধন

প্রকাশিত: ৭:২১ অপরাহ্ণ, মে ৫, ২০১৯

রেদওয়ানুল ফেরদৌস রনি, কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: ‘বন্ধ হলে দুর্নীতি, উন্নয়নে আসবে গতি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার শ্রীকলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে উদ্বোধন করা হয়েছে সততা স্টোর।

দুর্নীতি দমন কমিশনের সহযোগিতায় ও শ্রীকলা মাধ্যমিক বিদ্যালয়ের বাস্তবায়নে রবিবার (৫ মে) বেলা ১১ টায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান শিক্ষক আনন্দ কুমার দে এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা।

এসময় তিনি বলেন আমি দুর্নীতি করবো না, অন্যকেও দুর্নীতি করা থেকে বিরত রাখবো। সমাজ তথা দেশকে এগিয়ে নিতে হলে দুর্নীতিকে রুখতে হবে। ছাত্র অবস্থা থেকেই দুর্নীতিকে না বলতে শিখতে হবে।

দুর্নীতি দমন কমিশন এই সততা স্টোর পদ্ধতি চালু করে একটি নজির স্থাপন করেছেন। উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিটির উপজেলা সহ সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টু, এ্যাডঃ জাফরুল্যাহ ইব্রাহিম, সদস্য শেখ আনোয়ার হোসেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা কমিটির সদস্য সৈয়দ মাহমুদুর রহমান, বিষ্ণুপুর কমিটির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান শিমুল, স্কুলের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, শিক্ষক, শিক্ষার্থীবৃন্দ ও সুধীবৃন্দ।

/আরএ

Comments