ভৈরবে রোটারী ক্লাবের উদ্যেগে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ

প্রকাশিত: ১১:৪৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০১৮

আফসার হোসেন তূর্য, ভৈরব, কিশোরগঞ্জ: ভৈরবে রোটারী ক্লাবের উদ্যেগে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করা হেয়েছে।

২৮ ডিসেম্বর (শুক্রবার) বিকাল ৩ টায় ভৈরব রাজ কাচারি প্রাঙ্গনে এ উপলক্ষ্যে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় ২ হাজার শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে রোটারী ক্লাবের সভাপতি রোটারিয়ান আলহাজ্ব জয়নাল আবেদীন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মির্জা মো. সোলায়মান, রোটারিয়ান হুমায়ূন কবির, রোটারিয়ান দুলাল চন্দ্র সাহা , রোটারিয়ান আলহাজ্ব আবু কাউছার খন্দকার,রোটারিয়ান এনামুল হক ভূইয়া প্রমূখ।

অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন রোটারি ক্লাবের সাধারণ সম্পাদক বশির আহমেদ বিপ্লব।

এসময় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া বলেন, রোটারি ক্লাব একটি সেচ্ছাসেবী সংগঠন। এই সংগঠনটি মানুষের কাছ থেকে কিছু পাওয়ার আশায় না; বরং মানুষকে দেওয়ার আশায় প্রতিষ্ঠিত করা হয়েছে।

সংগঠনটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে গরিব অসহায় মানুষদের আর্থিক সহায়তা, দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ, স্যানিটারি সামগ্রী বিতরন, শিক্ষা সহায়তা, বীর মুক্তিযুদ্ধাদের সম্মাননা সহ বিভিন্ন ধরনের সামাজিক সাংস্কৃতিক কর্মকান্ড কার্যক্রম পরিচালনা করে আসছে।

এই ধারাবাহিকতা যেন বজায় রাখতে পারে ও গরিব অসহায় মানুষের দিকে যেন আরো সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পারে এবং সংগঠনটি সামনে যেন আরো ভালো ভালো কাজ করতে পারে সেজন্য সকলের কাছে দোয়া চান সংগঠনের সদস্যরা।

/এসএস

Comments