বালিয়াকান্দিতে যৌতুকের দাবীতে স্ত্রীকে নির্যাতনের মামলায় স্বামী গ্রেফতার

প্রকাশিত: ১২:০২ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০১৮

অনিক সিকদার, বালিয়াকান্দি, রাজবাড়ী: রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে যৌতুকের দাবীতে স্ত্রীকে নির্যাতনের মামলায় স্বামী রাজু শেখ(২৮)কে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শনিবার ভোরে তাকে নিজবাড়ী থেকে গ্রেফতার করা হয়। সে বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের চরবহরপুর গোসাইপাড়া গ্রামের শওকত শেখের ছেলে।

এজাহার সূত্রে জানায়ায়, গত ২২ শে মার্চ ২০১৩ সালে আসামী রাজু শেখের সাথে একই ইউনিয়নের চর ফরিদপুর গ্রামের শাহজাহান মোল্যার মেয়ে সাবিনা খাতুনের কাবিননামা মূলে বিবাহ হয়। বিয়ের পর থেকে স্বামী রাজু শেখ প্রায় তার স্ত্রী ও শশুরের নিকট যৌতুক দাবী করে আসছিল। শশুর যৌতুকের টাকা দিতে না পারায় রাজু তার স্ত্রীকে কয়েকবার মারধর করে নির্যাতন করতো।

নির্যাতনের কয়েক দিন পর স্বামী বিদেশ যাবে বলে আবারও তার স্ত্রী ও শশুরকে ১লক্ষ ৫০ হাজার টাকা যৌতুক দাবী করে এতে তার স্ত্রী ও শশুর দিতে পারবে না বললে স্বামীর বাড়ী বাবার বাড়ী পাশাপাশি গ্রাম হওয়ায় গত ১১ সেপ্টম্বর ভোরে ৯ মাসের অন্তসত্তা স্ত্রীকে মারপিট করে নির্যাতন করে টেনে হেচড়ে শশুর বাড়ীতে নিয়ে যায় পাষন্ড স্বামী। এরপর শশুর বাড়ীতে গিয়ে রাজু আবারো বাটাম দিয়ে তার স্ত্রী ও শশুরকে মেরে আহত করে পালিয়ে যায়।

গত ১১ সেপ্টম্বর নির্যাতিত স্ত্রী সাবিনা খাতুন বাদী হয়ে স্বামী রাজু শেখের বিরুদ্ধে বালিয়াকান্দি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করলে। এরপর থেকে রাজু পালিয়ে থাকে।

গোপন সংবাদের ভিত্তি এসআই হিরন সঙ্গীয় ফোর্স রাজু শেখের নিজ বাড়ীতে শনিবার ভোরবেলায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। আসামীকে শনিবার দুপুরে রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়।

/আরএ

Comments