ঢাকা, ১লা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

স্বাধীনতার মাসে মুক্তিযোদ্ধা আবু তাহেরের পরিবারের উপড় সন্ত্রাসী হামলা

প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০১৮

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জের করিমগঞ্জে মুক্তিযোদ্ধা পরিবারের উপড় সন্ত্রাসী হামলায় গুরুতর  আহত ১০ জন।

জানা গেছে করিমগঞ্জ উপজেলার গুজাদিয়া ইউনিয়নের টামনী আকন্দপাড়া গ্রামেরবাসিন্দা যোদ্ধাহত মুক্তিযোদ্ধা আবুতাহের একই গ্রামের আঃসালামেরপুত্র শফিকএর পোল্ট্রি ফার্মের দুর্গন্ধের অতীষ্ট হয়ে পড়ছিলেন।

বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের বরাবরে আবেদন করলে এক মাসের মধ্যে তা সরিয়ে ফেলার জন্য নির্দেশ প্রদান করা হয়।

কিন্ত শফিক গংরা তার বিরুদ্ধে উল্টো হয়রানী ও মামলা দায়ের করা নিয়ে বিরোধ চলে আসছিল। এর জেরধরে গত বৃহস্প্রতিবার দুপুরে শফিক ও মোজাম্মেল গংদের নেতৃত্বে একদল সন্ত্রাসী যোদ্ধাহত মুক্তিযোদ্ধা আবু তাহেরের বাড়ি ঘড়ে এসে উপর্যপুড়ি অতর্কিত হামলা চালায় ।

এ সময় বাঁধা দিতে গিয়ে মুক্তিযোদ্ধা আবু তাহের (৬৫), স্ত্রীজুবেদা (৫০),মেয়েমাজেদা (৩০), রুমেনা (৩২), পুত্রবধূ ফাতেমা (২৫),ভাইবউসাফিয়া ( ৬০), ভাতিজী রেশমা আক্তার (২৬),নাতীসুবর্ণা (১১) গুরুতর আহত হয় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে প্রেরণ করে।

করিমগঞ্জ থানার এসআই অজিৎবর্মণ বলেন, মুক্তিযোদ্ধা আবু তাহের ও তাঁর পরিবারগণকে একটি ঘর থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। থানায় অভিযোগ দিতে বলেছি এখনও কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে ফোন রিসিভ না করায় মামলা দায়েরের বিষয়টি জানা যায়নি।

যোদ্ধাহত মুক্তিযোদ্ধা আবু তাহের প্রতিবেদকের কাছে কান্নাজড়িত কন্ঠে বলেন, দেশকে স্বাধীন করেছিলাম রক্ত জড়িয়ে ছিলাম আজ নিজের ও পরিবারের থেকে অন্যায়ভাবে কেন রক্ত জড়াল সন্ত্রাসীরা। শুধু তাই নয় আমার বাড়ি ঘড়ে হামলা চালিয়ে অর্থনৈতিক ভাবে ক্ষতিগ্রস্ত করেছে। আমি এসব ঘটনার সুষ্ঠু বিচার চাই।

Comments

মতামত জরিপ

একুশ নিউজের নতুন ভার্সন আপনার কেমন লেগেছে?

এই বিভাগের সর্বশেষ