সেবামূলক সংগঠন ‘মানবতার মাতৃসদন’র বিনামূল্যে রক্তদান কর্মসূচি

প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০১৮

অনিক সিকদার,বালিয়াকান্দি, রাজবাড়ী: টাকার বিনিময়ে রক্ত নয়, স্বেচ্ছায় রক্ত দানেই মানবতার জয়-
প্রতিপাদ্য নিয়ে রাজবাড়ীর বালিয়াকান্দিতে সেবা মূলক সংগঠন ‘মানবতার মাতৃসদন’র আয়োজনে অনুষ্ঠিত হয়েছে বিনামূল্যে রক্তদান কর্মসূচি।

ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজ ও বিশ্ববিদ্যালয় ইউনিটের সহযোগিতায় সোমবার সকাল থেকে শুরু হয়ে দিনব্যাপী নারুয়া লিয়াকত আলী স্মৃতি উচ্চ বিদ্যালয় ও কলেজ, নারুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাকসাডাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মনছুর আলী ডিগ্রী কলেজ ক্যাম্পাসে প্রায় এক সহস্রাধিক শিক্ষার্থীদের বিনামূল্যে রক্তের গ্রুপিং নির্ণয় ও রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

মানবতার মাতৃসদনের প্রতিষ্ঠাতা মোঃ শফিকুল ইসলাম শফিকের সভাপতিত্বে কর্মসূচি উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ এ কে এম সিরাজুল হক।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবে যুগ্ন সাধারণ সম্পাদক ও দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি মোহাম্মাদ সোহেল মিয়া, সহকারি অধ্যাপক মোঃ মিজানুর রহমান, প্রভাষক মোঃ রবিউল ইসলাম ও সিনিয়র শিক্ষক মোঃ বেলাল উদ্দিন আহমেদ।

দিনব্যাপি কর্মসূচিতে সার্বিক সহযোগিতা করেন সংগঠনের সদস্য দিপু রায়, জিহাদ শেখ, আকাশ লস্কর, মাসুদুল ও হাসিব মাহমুদ।

রক্তের গ্রুপ নির্ণয় করেন সরকারি রাজেন্দ্র কলেজ ও বিশ্ববিদ্যালয় ইউনিটের উপদেষ্টা নাজমুল হুদা, সাংগঠনিক সম্পাদক আলী আজমল ও কোষাধ্যক্ষ লিটন কুমার মন্ডল।

/আরএ

Comments