রাজবাড়ীতে সংবর্ধিত হলেন দৈনিক মাতৃকণ্ঠ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন

প্রকাশিত: ৭:৪১ অপরাহ্ণ, অক্টোবর ১, ২০১৮

অনিক সিকদার, বালিয়াকান্দি, রাজবাড়ী: জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী প্রেস ও মিডিয়া টিমের সদস্য হিসেবে ৭দিনের সরকারী সফর শেষে গতকাল ৩০শে সেপ্টেম্বর সকালে দেশে ফিরে সন্ধ্যায় রাজবাড়ীতে পৌছেন দৈনিক মাতৃকণ্ঠ পত্রিকার সম্পাদক ও রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন।

গতকাল রবিবার রাত সাড়ে ৮টায় তিনি নিজ কর্মস্থল পৌছালে তাকে অভিনন্দন ও সংবর্ধনা জানান মাতৃকন্ঠ পরিবারের সকল সাংবাদিক ও স্টাফগণ। এছাড়াও রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটি, রাজবাড়ী সাংবাদিক ফোরাম এবং বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকেও তাকে ফুলেল শুভেচ্ছা ও জানানো হয়।

এসময় খোন্দকার আব্দুল মতিন বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাওয়ার পাশাপাশি দেশের গণমাধ্যম ও সাংবাদিকতাও এগিয়ে যাচ্ছে। বিধায় জেলা পর্যায়ের সাংবাদিকগণও আন্তর্জাতিক পর্যায়ে যাওয়ার সুযোগ পাচ্ছে।

তিনি বলেন, এ কৃতিত্ব একা আমার নয় রাজবাড়ীর সাংবাদিকদের। আমি মনে করি জাতিসংঘে আমি গিয়েছি আপনাদের প্রতিনিধি হয়ে। আপনারা দেশের জন্য কাজ করবেন। মানুষের জন্য কাজ করবেন। একদিন আপনারাও প্রধানমন্ত্রীর সাথে বিদেশে যাওয়ার সুযোগ পাবেন।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সিনিয়র সাংবাদিক ও বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রঘুনন্দন সিকাদর, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ ইউসুফ মিয়া, সাধারণ সম্পাদক ও দৈনিক জনতা’র জেলা প্রতিনিধি শিহাবুর রহমান, রাজবাড়ী সাংবাদিক ফোরামের সভাপতি ও দৈনিক প্রতিদিনের সংবাদের জেলা প্রতিনিধি খন্দকার রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক ও ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি দেবাশীষ বিশ্বাস, দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ, গাজী টিভির জেলা প্রতিনিধি আশিকুর রহমান, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি মাহফুজুর রহমান, দৈনিক ইত্তেফাকের গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি আবুল হোসেন, সাপ্তাহিক রাজবাড়ী খবরের বার্তা সম্পাদক কামরুল ইসলাম মিঠু, দৈনিক মাতৃকণ্ঠের চীফ রিপোর্টার আসহাবুল ইয়ামিন রয়েন, দৈনিক শেয়ার বিজ পত্রিকার জেলা প্রতিনিধি চঞ্চল সরদার, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির মহিলা সম্পাদিকা লাবনী আক্তার ও দৈনিক মাতৃকণ্ঠের বালিয়াকান্দি প্রতিনিধি সবুজ সিকদার প্রমুখ বক্তব্য দেন।

বক্তাগণ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তার সফরসঙ্গী সাংবাদিক হিসেবে দৈনিক মাতৃকণ্ঠ পত্রিকার সম্পাদক ও রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনকে জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে নিয়ে যাওয়ার তাকে অভিনন্দন জানানোসহ তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।  এ সময় অন্যান্য সাংবাদিক ও মাতৃকণ্ঠের স্টাফগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রাজবাড়ী জেলা থেকে এই প্রথম কোন সাংবাদিক মাননীয় প্রধানমন্ত্রীর সফরসঙ্গী সাংবাদিক হিসেবে সরকারী সফরে জাতিসংঘে যাওয়ার সুযোগ পান। দৈনিক মাতৃকণ্ঠের খোন্দকার আব্দুল মতিন গত ২২শে সেপ্টেম্বর রাতে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী সাংবাদিক হিসেবে হযরত শাহজালাল বিমান বন্দর থেকে আমেরিকার নিউইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন এবং ৮দিনের সফর শেষে গতকাল ৩০শে সেপ্টেম্বর তিনি দেশে ফেরেন।

/আরএ

Comments