ভয়াবহ অগ্নিকাণ্ডে ২ জনের মৃত্যু শরীয়তপুর বাজারে

প্রকাশিত: ১০:২৬ পূর্বাহ্ণ, নভেম্বর ৩০, ২০১৮

শরীয়তপুরে পালং বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৬টি দোকান পুড়ে কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এসময় সেখান থেকে দুই দোকান কর্মচারীর মরদেহ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। আজ শুক্রবার ভোর ৪টার দিকে শরীয়তপুর পৌরসভার পালং উত্তর বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মাদারীপুরের রাজৈর থানার কমলাপুর গ্রামের সুখচাঁদ বৈরাগির ছেলে পলাশ বৈরাগী (২৫) ও রবি সরকারের ছেলে বিশ্বজিৎ বাড়ই (২০)।

স্থানীয়রা জানান, পালং উত্তর বাজারের গোপাল ঘোষের মিষ্টির দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। খবর পেয়ে শরীয়তপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনেন। কিন্তু ততক্ষণে প্রায় ১৬টি দোকান পুড়ে যায়। এতে প্রায় ৩ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

তারা আরও জানান, আগুন নেভানোর পর সকালে দোকানের ভেতর ঘুমিয়ে থাকা দুই কর্মচারী পলাশ ও বিশ্বজিতের অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহ শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতি নিরূপণে কাজ চলছে জানিয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহবুর রহমান বলেন এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Comments