ভৈরবে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫ দোকানের জরিমানা ও দুই মাদক সেবীর কারাদণ্ড

প্রকাশিত: ৯:১১ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০১৮

আফসার হোসেন তুর্য, ভৈরব: কিশোরগঞ্জের ভৈরবে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে প্রায় শতাধিক বোতল যৌন উত্তেজক ড্রিংকস জব্দ করে ধ্বংস করা হয়েছে।

এছাড়াও মাদক সেবনের দায়ে দুই মাদকসেবীকে তিন মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

ভৈরব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.অানিসুজ্জামান এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত ১২ নভেম্বর (সোমবার) বিকাল ৪ টায় ভৈরব শহরের দুর্জয় মোড় এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অনুমোদিহীন ক্ষতিকর যৌন উওেজনা নাশক ড্রিংস জব্দ করেন।

এ সময় মাদক শ্রেণির অর্ন্তভুক্ত জিনসিন প্লাস, ডাবল হর্স, রেস ফ্লুট সিরাপ, হর্স ফিলিংস, আঙ্গর এই সব ড্রিংকস বিক্রির অভিযোগে ৫ টি দোকানের মালিকে মোট ১৫ হাজার টাকা জরিমান করা হয়।

দোকানে যৌন উত্তেজক ড্রিংকস যা মাদক দ্রব্য হিসেবেও কাজ করে এমন ড্রিংক মজুদ ও বিক্রির অপরাধে বর্ণালী কনফেকশনারির মালিক রফিকুল ইসলাম কে ৫ হাজার টাকা, সোহান হার্ডওয়ার এর মালিক সগির অাহমেদ কে ২ হাজার টাকা, শাহ কনফেকশনারীর মালিক অাকাশ মিয়ার ৫ হাজার টাকা, জান্নাত স্টোরকে মালিক অামিনুল ইসলাম কে ২ হাজার টাকা ও বিসমিল্লাহ স্টোরের মালিক অাঃহাসিম মিয়ার ১ হাজার টাকা মোট ১৫ হাজার টাকা জরিমানা করেন।

পরিদর্শক মাসুদুর রহমান এর নেতৃত্বে অভিযান পরিচালনায় সহযোগিতা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভৈরব শাখার ও ভৈরব থানা পুলিশ।

অন্যদিকে ভৈরব রেলওয়ে ষ্টেশন এলাকায় অভিযান চালিয়ে মাদক সেবন এর সরঞ্জাম পাওয়া ও মাদক সেবন এর দায়ে মো.কামাল (২৫) ও দুলাল মিয়া (৪১) নামে দুই মাদক সেবীকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালত। পরে জব্দকৃত মালামাল নষ্ট করা হয়।

/আরএ

Comments