বালিয়াকান্দিতে মাত্র ৫ মিনিটে বিদ্যুৎ সংযোগ পেল গ্রাহক!

প্রকাশিত: ৯:৪৭ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০১৯

অনিক সিকদার,বালিয়াকান্দি(রাজবাড়ী)প্রতিনিধি: “শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ” এই প্রতিপাদ্যেকে সামনে রেখে রাজবাড়ীর বালিয়াকান্দিতে মাত্র ৫ মিনিটেই বিদুৎ সংযোগ দিল পল্লী বিদূৎ।

শনিবার সকালে পল্লী বিদুতের বালিয়াকান্দি সাব জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার (অতিরিক্ত)মোঃ সাইফুজ্জামানের নেতৃত্বে ১০ টি ভ্যান যোগে ৫০-৬০ জন কর্মী দ্বারা বালিয়াকান্দি উপজেলার ৭ টি ইউনিয়নে “আলোর ফেরিওয়ালা”কার্যক্রম শুরু হয়।

এসময় উপস্থিত ছিলেন বালিয়াকান্দি সাব জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার (অতিরিক্ত)মোঃ সাইফুজ্জামান,লাইন টেকনিশিয়ান মোঃ গিয়াস উদ্দিন, বিলিং সুপারভাইজার(অতিরিক্ত) রহিমা খাতুন,লাইনম্যান মোঃ বেলায়েত হোসেন,সহকারী ষ্টোর কিপার মোঃ রফিকুজ্জামান প্রমূখ।

এসময় শালমারার নিশ্চিন্তপুর হাফেজিয়া মাদ্রাসার বিদুৎ সংযোগ দেওয়া হয়।সে সময় কথা হয় হয় মাদ্রাসা কমিটির সভাপতি মোঃ কেসমত আলীর সাথে তিনি জানান,আমরা মাদ্রাসায় বিদূৎ সংযোগ নেওয়ার জন্য বিভিন্ন দপ্তরে দপ্তরে ঘুরেছি কিন্তু কোন কাজ হয়নি।কিন্তু পল্লী বিদূৎ কর্তৃপক্ষ আমাদের সাথে যোগাযোগ করে আজ বিদুৎ সংযোগ দিল।

এব্যাপারে বালিয়াকান্দি সাব জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার (অতিরিক্ত)মোঃ সাইফুজ্জামানের সাথে কথা হলে তিনি জানান,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যেগে সারা দেশের মতো বালিয়াকাদিতেও ব্যাপক আকারে বিদুৎ সংযোগ প্রদান চলছে।আমরা আজ বালিয়াকান্দিতে প্রায় ২০০ সংযোগ প্রদান করবো।সেই লক্ষে বালিয়াকান্দির ৭ টি ইউনিয়নে ১০ টি ভ্যান যোগে ৫০-৬০ জন কর্মী কাজ করছে।

বিআইজে/

Comments