ভৈরবে হতদরিদ্র শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ১২:০৮ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০১৯

ভৈরবে দুই শতাধিক হতদরিদ্র শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।৭ জানুয়ারি সোমবার বিকেলে ভৈরব রেলওয়ে ষ্টেশনে ভৈরব সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজ ছাত্রলীগ শাখার উদ্যোগে হতদরিদ্র বিভিন্ন বয়সের প্রায় দুই শতাধিক নারী-পুরুষ ও শিশুদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সাধারণ সম্পাদক ও দৈনিক পূর্বকণ্ঠ পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃআলাল উদ্দিন, সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সাবিহা মাহবুব প্রভা, সহ-সভাপতি রুপা রায়, সাধারণ সম্পাদক শারমিন সান্তা, সহ-সম্পাদক বর্ষারাণী দাস,অর্থ সম্পাদক আছিয়া আক্তার সূচনা, দপ্তর সম্পাদক জান্নাতুল ফেরদৌস, প্রচার সম্পাদক তাহমিনা রহমান, সাংস্কৃতিক সম্পাদক সুমাইয়া বিনতে বাশার,ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদক পূরবী আক্তার,ধর্ম বিষয়ক সম্পাদক শাবজানা আফরিন,গ্রন্থ্য বিষয়ক সম্পাদক মোছাঃ রোজা প্রমূখ।

প্রচন্ড শৈত্য প্রবাহে শীতবস্ত্র হাতে পেয়ে শীতার্থরা উদ্যোগকারিদের মঙ্গল কামনায় আল্লাহ দরবারে দোয়া করেন। সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজ শাখা ছাত্রলীগের এই শীতবস্ত্র বিতরণ কর্মসূচী সারা মাস জুড়েই অব্যাহত থাকবে বলে জানিয়েছেন সংগঠনটির সভাপতি সাবিহা মাহবুব প্রভা।

এছাড়াও তিনি যার যার অবস্থান থেকে সমাজের সুবিধা বঞ্চিত এসব অসহায় মানুষ গুলোর পাশে দাঁড়াতে আহবান জানান। প্রচন্ড শীতে সংগঠনটির শীতবস্ত্র বিতরণের এই কর্মসূচীকে সাধুবাদ জানিয়ে এসব কর্মকান্ডে অংশগ্রহণে আগ্রহী হয়ে সমাজের অন্যান্য মানুষও এগিয়ে আসবে বলে আশাবাদ ব্যক্ত করেন নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার ও রিপোর্টর্স ক্লাব ও ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন।

Comments