ঠাকুরগাঁওয়ে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

প্রকাশিত: ১২:২২ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০১৯

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়ামে জেলা পর্যায়ে তিন দিনব্যাপী ৪৮ তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার (১২ জানুয়ারি) বিকেলে এ ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও জেলা জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শীতকালীন ক্রীড়া সমিতির আয়োজনে ঠাকুরগাঁও ক্রীড়া সমিতির সভাপতি ও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে তিনদিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও ১ আসনের মাননীয় সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন (এমপি)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. সাদেক কুরাইশী ও ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পিযূষ কান্ত রায়।

তিনদিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতায় অ্যাথলেটিক্স এ অংশগ্রহণকারী বিজয়ী প্রথম ও দ্বিতীয় ৪৪ জন বালক ও ৪৪ জন বালিকা প্রতিযোগিদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া ভলিবল, বাস্কেটবল ব্যাডমিন্টন ও ক্রিকেট টিমের চাম্পিয়নস ও রানারআপ দলের মধ্যে ট্রফি তুলে দেন অতিথিরা।

/সিএইচ

Comments