ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধু পরিষদ কমিটির নির্বাচনী সভা

প্রকাশিত: ৭:২১ অপরাহ্ণ, ডিসেম্বর ২০, ২০১৮

গৌতম, ঠাকুরগাঁও: বঙ্গবন্ধু পরিষদ কমিটির ঠাকুরগাঁও জেলায় পরচিতি অনুষ্ঠান ও ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হওয়ার লক্ষ্যে বঙ্গবন্ধু পরিষদ ঠাকুরগাঁও জেলা কমিটির আয়োজনে জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন কমিটি সমুহের সদস্যদের পরিচিতি ও নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) সকালে জেলা অডিটোরিয়াম বিডি হলে বঙ্গবন্ধু পরিষদ ঠাকুরগাঁও জেলার উদ্দ্যোগে বঙ্গবন্ধু পরিষদ ঠাকুরগাঁও জেলার সভাপতি আবু জাফর শামসুউদ্দীন এর সভাপতিত্বে জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন কমিটির পরিচিতি অনুষ্ঠান ও জাতীয় সংসদ নির্বাচনী সভার উদ্বোধন করেন জনাব রমেশ চন্দ্র সেন এমপি, প্রেসিডিয়াম সদস্য বাংলাদেশ আওয়ামীলীগ।

বিভিন্ন বক্তারা বলেন, আজ বাংলাদেশ স্বয়ং সম্পন্ন বিশ্বের মানচিত্রে বাংলাদেশ একটি মডেল এবং উন্নতশীল দেশ। বিএনপি-জামায়াত দেশে যে তান্ডব চালিয়েছিল জনগণ তা ভুলেনি পূর্বের মতো যদি এবারো তান্ডব করার চেষ্টা করে তাহলে শক্তভাবে দমন করা হবে। সারাদেশে আওয়ামী লীগের উন্নয়নের জোয়ার বইছে তাই জনগণ এবারো নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় আনবেন এটাই আমাদের প্রত্যাশা।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিথ ছিলেন আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি ও সভাপতি ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগ। মুহাঃ সাদেক কুরাইশী, চেয়ারম্যান ঠাকুরগাঁও জেলা পরিষদ ও সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ঠাকুরগাঁও জেলা শাখা।

পরিচিতি ও নির্বাচনী সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিথ ছিলেন অধ্যাপক ডঃ খন্দকার মোকাদ্দেম হোসেন, প্রো-ভিসি উন্মুক্ত বিশ্ববিদ্যালয়,বাংলাদেশ। বিশেষ বক্তা হিসেবে উপস্থিথ ছিলেন ডঃ হাফিজ মোহাম্মদ হাসান বাবু, প্রো- ভিসি, জাতীয় বিশ্ববিদ্যালয়, অধ্যাপক ডঃ এম আনোয়ারুল ইসরাম প্রো-ভিসি, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ডাঃ শাহ মোঃ ইয়াকুব-উল-আজাদ, প্রধান উপদেষ্টা, বঙ্গবন্ধু পরিষদ গাইবান্ধা জেলা, জনাব এ্যাড. রফিক হাছনাইন সভাপতি বঙ্গবন্ধু পরিষদ রংপুর জেলা, মোঃ রোকনুজ্জামান জুয়ে প্রমুখ, বঙ্গবন্ধু পরিষদ নীলফামারী জেলা।

এছাড়া ও স্থানীয় আওয়ামীলীগ, যুব মহিলালীগ সহ সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় বক্তারা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও -১ আসনে রমেশ চন্দ্র সেন এর পক্ষে নৌকা প্রতিকে ভোট দেওয়ার আহ্বান জানান।

/সিএইচ

Comments