ঠাকুরগাঁও সরকারি কর্মকর্তা-কর্মচারী ও সন্তানদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:০৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০১৯

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে সরকারি কর্মকর্তা-কর্মচারী ও তাদের সন্তানদের নিয়ে জেলা পর্যায়ে (১৪ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার সকাল ৯ টায় শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়ামে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এসময় জাতীয় পতাকা ও মশাল প্রজ্জ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করেন, জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম। ক্রীড়া পতাকা উত্তোলন করেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিনুল ইসলাম।

জেলা পর্যায়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ৩৫ টি ইভেন্টে খেলাধুলায় অংশগ্রহণ করেন, ঠাকুরগাঁও জেলার সরকারি কর্মকর্তা-কর্মচারী ও তাদের সন্তানরা। খেলাধুলা পরিচালনা করেন জেলা ক্রীড়া অফিসার মোঃ রফিকুল ইসলাম, তাকে খেলাধুলা সুষ্ঠুভাবে পরিচালনায় সহযোগিতা করেন, জেলা কালেক্টরেট কর্মচারী ক্লাবের সভাপতি, মাসুদ রানা।

এ সময়়় উপস্থিত ছিলেন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জবেদ আলী, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফরহানা নাসরিন প্রমুখ। উদ্বোধনী অনুষ্ঠানের উপস্থাপনা ও ধারা বর্ণনায় সালন্দর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক, আতিয়ার রহমান। অনুষ্ঠানের সঞ্চালনা করেন, ঠাকুরগাঁও জেলা কালেক্টরেট কর্মচারী ক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম। পরে বিজয়ী প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

/আইকে

Comments