কোটচাঁদপুরে পাঁচ বছরের শিশু বলৎকারের শিকার! অভিযুক্ত আটক

প্রকাশিত: ১১:৫২ অপরাহ্ণ, মার্চ ২৪, ২০১৯

সুমন মালাকার, কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি: পাঁচ বছরের এক শিশুকে বলৎকার করার অভিযোগে বলৎকারীকে আটক করেছেন কোটচাঁদপুর থানা পুলিশ।

রবিবার ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার সারুটিয়া-রুদ্রপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে। পুলিশ জানায় এ ব্যাপারে থানায় মামলা হওয়ায় অভিযুক্তকে আটক করা হয়েছে।

জানা যায়, মহেশপুর উপজেলার জিনারুলের ৫ বছরের এক শিশু পুত্র। সে তাঁর মায়ের সাথে নানা বাড়িতে বেড়াতে আসে। রবিবার সে বাড়ির পাশে খেলা করছিলো। এ সময় ওই গ্রামের কলম আলীর ছেলে সাগর (১৫) তাকে ডাক দেয়। এরপর পর তাকে পাশের এক বাঁশ বাগানের ভিতর নিয়ে গিয়ে বলৎকার করে। এতে তাঁর মল ত্যাগের স্থান থেকে রক্ত বের হতে থাকে। সে কাদতে থাকে।

কথা হয় তাঁর মা শিউলি বেগমের সঙ্গে তিনি বলেন, গেলো কয়েক দিন আগে আমার একটা মেয়ে মারা গেছে। আমি ছেলেকে রেখে মাজারের পাশে গিয়ে বসে ছিলাম। হঠাৎ করে তার কথা মনে হলে আমি বাড়ি ফিরে আসি। দেখি সে কাদছে। জিজ্ঞাসা করি কাদছ কেন। সে তখন আমাকে সব খুলে বলে।

প্রতিবেশি কয়েক জনের সঙ্গে কথা বলে জানা যায়, সাগরের পিতা কুখ্যাত গরু চোর। সে আলমডাঙ্গার খাসকৌড়া গ্রাম থেকে এখানে এসেছে। তার ছেলে সাগরও এ বয়সে বিভিন্ন অপকর্মের সঙ্গে লিপ্ত। আমরা এ ঘটনা শুনেছি। পরে তাঁর রক্ত মাখা প্যান্টও দেখেছি। পরে তার নানা তাকে নিয়ে কোটচাঁদপুর হাসপাতালে ভর্তি করেছেন।

কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ হাবিব বাহার বলেন, আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করে রেখেছি। সে স্বাভাবিক আছে। তবে তার যে পরীক্ষার দরকার তা এখানে সম্ভব না।

এ ব্যাপারে কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী কামাল হোসেনের বলেন, থানায় মামলা হয়েছে। আমরা তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়েছি। আগামী কাল তাকে পরীক্ষার জন্য ঝিনাইদহে নিয়ে যাওয়া হবে। ইতোমধ্যে আমরা বলৎকারকারীকে আটক করতে সক্ষম হয়েছি।

/আরএ

Comments