কালিগঞ্জে রাষ্ট্রীয় মর্যাদায় উপজেলা চেয়ারম্যান ওয়াহেদুজ্জামানের দাফন সম্পন্ন

প্রকাশিত: ৭:২৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০১৯

রেদওয়ানুল ফেরদৌস রনি, কালিগঞ্জ, (সাতক্ষীরা): সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রবীণ রাজনীতিবীদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ ওয়াহেদুজ্জামানের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

মঙ্গলবার বাদ জোহর কালিগঞ্জ সরকারি কলেজ মাঠে জেলা প্রশাসকের নেতৃত্বে গর্ড অব অনার প্রদান ও নামাজে জানাজা শেষে মহৎপুর সরকারি গোরস্থানে দাফন করা হয়।

তার জানাজা নামাজে অংশ নেন সাতক্ষীরা-৩ আসনের সাংসদ ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার, সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহম্মেদ রবি, জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎমিশ, জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহম্মদ, সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, সাবেক সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রকৌশলী মুজিবুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা কমাণ্ডার মোশাররফ হোসেন মশু, সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, জেলা শ্রমীকলীগের সভাপতি সাইফুল কবীর সাবু এবং জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল করিম রেজা, নিহতের দুই পুত্র চেয়ারম্যান ইঞ্জিঃ শেখ মেহেদী হাসান সুমন ও শেখ আবুল কাশেম সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

জানাযা’র আগে বেলা ১২টার সময় তার মৃত দেহ শেষবারের মতো কালিগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদ অফিস চত্ত্বরে এবং থানা আওয়ামী লীগ কার্যালয়ের সম্মুখে নিয়ে গেলে সেখানে কালিগঞ্জ থানা আওয়ামী লীগ ও তার বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

শ্রদ্ধা নিবেদন শেষে তার নিজ বাসভবনে নিয়ে গেলে সেখানে পরিবার ও আত্মীয় স্বজনের নিকট হতে শেষ শ্রদ্ধা নিবেদন করা হয়।

সংসদ সদস্য, জেলা প্রশাসন, উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে মৃতদেহে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়।

প্রসঙ্গত, রোববার রাত সাতটার দিকে কালিগঞ্জ উপজেলার বাজারগ্রাম রহিমপুরের নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে শেখ ওয়াহেদুজ্জামান মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর।

/এসএস

Comments