কালিগঞ্জের আছিয়া লুৎফর প্রিপারেটরি স্কুলে বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ

প্রকাশিত: ২:৪৬ অপরাহ্ণ, ডিসেম্বর ২৪, ২০১৮

রেদওয়ানুল ফেরদৌস রনি, সাতক্ষীরা: সাতক্ষীরা কালিগঞ্জের ঐতিহ্যবাহী আছিয়া লুৎফর প্রিপারেটরি স্কুলে বার্ষিক ফলাফল প্রকাশ ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৪ ডিসেম্বর) সকাল ১০ টায় বিদ্যালয়ের চত্বরে প্রধান শিক্ষক জি এম রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন দুর্নীতি প্রতিরোধ কমিটির ইউনিয়ন সভাপতি ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মনজুর লুৎফর রহমান।

শিক্ষক ফেরদৌস হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালিগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক, দুর্নীতি প্রতিরোধ কমিটির ইউনিয়ন সেক্রেটারী এম হাফিজুর রহমান শিমুল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বে-সরকারি উন্নয়ন সংস্থা বন্ধন এর নির্বাহী পরিচালক আলমগীর হোসেন, ম্যানেজিং কমিটির সদস্য নুরুল আমিন, শিক্ষিকা সুচারীতা রাণী দেবনাথ, শিক্ষক শেখ আবু হান্নান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অভিভাবক ডা. বিশ্বজিত সরদার, আব্দুল করিম তরফদার, রুহুল আমিন গাজী, শিক্ষক খায়রুজ্জামান ও শিক্ষার্থী শাওন আহম্মেদ প্রমুখ।

উল্লেখ্য যে, আছিয়া লুতফর প্রিপারেটরী স্কুলটি ১৯৯৯ সালে উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের প্রাণকেন্দ্র চৌমুহনীতে স্থাপিত হয়। বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজ হিতৈশী ও গুনীজন ব্যাক্তিত্ব আলহাজ্ব মনজুর লুতফর রহমান ও তার সহধর্মিনী মিসেস আছিয়া রহমানের ঐকান্তিক প্রচেষ্টা এবং আর্থিক সহায়তায় অদ্যবধী সুচারুভাবে চলমান আছে।

প্রথমে মাত্র ২৯ জন শিক্ষার্থী নিয়ে স্কুলের যাত্রা শুরু হয়। বর্তমানে ২ ‘শ ৬৮ জন শিক্ষার্থী অধ্যায়নরত আছে। প্রতিবছর ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যদিয়ে জাতীয় দিবস পালন, মা সমাবেশ এবং বার্ষিক শিক্ষা সফর হয়ে আসছে। স্কুলটিতে বর্তমানে ১০ জন শিক্ষক, শিক্ষিকা ও ৬জন কর্মচারী চাকুরীরত আছেন।

/সিএইচ

Comments