সাতক্ষীরা জেলা রেজিস্টার ও সাব-রেজিস্টারের শাস্তির দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ১১:৩৬ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৯

রেদওয়ানুল ফেরদৌস রনি, সাতক্ষীরা: ঘুষখোর ও দুর্নীতিবাজ সাতক্ষীরা জেলা রেজিস্টার ও তার সহযোগী সাব-রেজিস্টারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে জেলা ভূমিহীন ঐক্যপরিষদ।

শনিবার সকাল ১০টায় সাতক্ষীরা প্রেসক্লাবেরসামনে মানববন্ধনে সাতক্ষীরা জেলা ভূমিহীন ঐক্যপরিষদেরসভাপতি মোঃ কওছার আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা নাগরিক আন্দোলন মঞ্চের আহবায়ক ও জজকোর্টের অতিরিক্ত পিপি অ্যাড. ফাহিমুল হক কিসলু, জেলা ভূমিহীন ঐক্যপরিষদের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, সংগঠনটির সহ-সভাপতি মফিজুর রহমান, আরমান আলী, অর্থসম্পাদক মনিরুজ্জামান, মারুফা খাতুন, বাবলুহাসান প্রমুখ।

বক্তারা এ সময় বলেন, ঘুষ, অনিয়ম, দুর্নীতি ও জমির শ্রেণি পরিবর্তন করে সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে অবৈধভাবে দলিল রেজিস্ট্রিকরে লক্ষ্য লক্ষ্য টাকা হাতিয়ে নিচ্ছে জেলা রেজিস্টার মুন্সি রুহুল ইসলাম ও তার সহযোগী সাব-রেজিস্টার রফিকুল ইসলাম।

তারা ঘুষের টাকা আদায় করার জন্য আবুল কাশেমসহ কয়েকজন ব্যক্তিকে নিয়োগ দিয়েছে। জেলা রেজিস্টারের কথামত প্রতিদিন প্রায় ১০লক্ষ্য টাকা জনসাধারণের কাছ থেকে চাঁদা আদায়ের মিশন বাস্তবায়ন করে যাচ্ছে ওই চক্র।

এছাড়াও জেলা রেজিস্টার মুন্সি রুহুল ইসলামের বিরুদ্ধে রয়েছে জন্ম তারিখ জালিয়াতি করে দীর্ঘদিন ধরে চাকুরী করার অভিযোগ।

সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দ্রুত ব্যবস্থা নেয়ার আহ্বান জানিয়ে বক্তারা বলেন, জেলা ও সাব রেজিস্টারেরনেতৃত্বে বর্তমানে রেজিস্ট্রি অফিস এখনঅনিয়ম-দুর্নীতির আখড়ায় পরিণত হয়েছে।

/এসএস

Comments