রামপালে দুর্বৃত্তের গুলিতে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নিহত

প্রকাশিত: ৩:৩০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০১৯

রামপাল প্রতিনিধি: বাগরহাটের রামপালে দুবৃত্তদের ছোড়া গুলি ও বোমার আঘাতে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এবং উজলকুড় ইউনিয়ন সাবেক চেয়ারম্যান খাজা মইনউদ্দিন আখতার নিহত হয়েছেন । এ সময় বোমার আঘাতে তার ছোট ভাই বাবলাও (২৬) আহত হন।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা ৩০ মিনিটের সময় রামপাল উপজলার ভরসাপুর বাজারে তাকে লক্ষ্য করে প্রথমে গুলি ও পরে বোমা ছোড়ে দুর্বত্তরা। এতে তিনি ঘটনাস্থলে পড়ে যান। পরে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় রামপাল থানার অফিসার ইনচার্জ শেখ লুৎফর রহমান বলেন, দুর্বৃত্তদের গুলি ও বোমা হামলায় আখতার চেয়ারম্যানের মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি।

নিহত আখতার রামপালের উজলকুড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত শেখ সোবাহান আলীর পুত্র। তার বাড়ী উজলকুড় বামনদহর গ্রাম। নিহতর স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রয়েছে ৷

তিনি দীর্ঘদিন ধরে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছিলেন। এছাড়া তিনি উজলকুড় ইউনিয়ন পরিষদ থেকে ৩ বার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। এর আগেও তার উপর একাধিকবার সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে । এ ঘটনাক ঘিরে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে ৷

/আইকে

Comments