খুলনা-মোংলা মহাসড়কে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ; আহত ৩৫

প্রকাশিত: ৪:১১ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০১৯

অমিত পাল, রামপাল (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের রামপাল উপজেলার খুলনা-মোংলা মহাসড়কে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অন্তত ৩৫ জন যাত্রী আহত হয়েছেন।

আহতদেরকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ পাঠিয়েছে পুলিশ ও ফায়ার সার্ভিস। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

প্রতক্ষদর্শী ও পুলিশ জানায়, শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে বাগেরহাটের রামপাল উপজেলার খুলনা-মোংলা মহাসড়কে আকস্মিক ঝড়ে একটি গাছের বড় ডাল ভেঙে পড়ে।

এ সময় খুলনার রুপসা থেকে ছেড়ে আসা মোংলাাগামী যাত্রীবাহী বাস (ঢাকা জ-১৫৩৭) ওই এলাকা অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা ট্রাক (খুলনা মেট্রো ট-১১-০৩৮০) এর সাথে মুখোমুখি ধাক্কা লাগে।

এতে বাসের চালক মোঃ রফিক ও ট্রাকের চালক (অজ্ঞাতনামা),রামপাল উপজেলার আনিচুর রহমান,পারুল বেগম, ইকবাল শেখ সহ ৩৫ জন যাত্রী গুরুতর আহত হয়। খবর পেয়ে কাটাখালি হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদেরকে উদ্ধার করে খুলনা মেডিকেল ও রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ আশপাশের হাসপাতালে পাঠায়।

কাটাখালি হাইওয়ে থানার পুলিশের উপপরিদর্শক (এসআই) মলয় কুমার জানান, সংঘর্ষে বাসের ছাদের উপরের অংশ উড়ে গেছে। এতে আহতদের মধ্যে বাস ও ট্রাক চালকসহ ২০ থেকে ২২ জন গুরুতর জখম হয়েছে। এরমধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

/আরএ

Comments