রাজবাড়ীতে ভুয়া প্রশ্নপত্র বিক্রির অভিযোগে যুবক আটক

প্রকাশিত: ৭:৪৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০১৯

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ী জেলার পাংশা উপজেলার থানা এলাকা থেকে চলমান এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র বিক্রির অভিযোগে মোঃ সুমন খাঁন (১৮) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব-৮ ফরিদপুর কোম্পানির সদস্যরা। এ সময় প্রতারণার কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল সেট জব্দ করা হয়।

মঙ্গলবার ভোর রাতে পাংশা উপজেলার কলিমোহর ইউনিয়নের তত্তিপুর গ্রামে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। আটককৃত যুবক পাংশা উপজেলার কলিমোহর ইউনিয়নের তত্তিপুর গ্রামের মো. আব্দুল কাদের খাঁনের পুত্র।

র‌্যাব-৮ ফরিদপুর কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব বলেন, পাংশা থানা এলাকায় নিয়মিত টহল ডিউটি করাকালীন সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, এসএসসি পরীক্ষার ভূয়া প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের এক সদস্য প্রশ্ন বিক্রয়ের উদ্দেশ্যে প্রতারণা মূলক কার্যক্রম চালাচ্ছে। তাৎক্ষনিক বিষয়টির সত্যতা নিশ্চিত হয়ে অভিযান পরিচালনা করে আটক করা হয়।

তাকে জিজ্ঞাসাবাদের পর সত্যতা স্বীকার করে। এ সময় প্রতারণার কাজে ব্যবহৃত ০১টি মোবাইল সেট জব্দ করা হয়। অভিযুক্ত মোঃ সুমন খাঁন একজন দক্ষ মোবাইল টেকনিশিয়ান। সে প্রতারণার উদ্দেশ্যে নিজেই এসএসসি পরীক্ষাসহ বিভিন্ন পাবলিক পরীক্ষার প্রশ্নপত্র অর্থের বিনিময়ে অসদুপায় অবলম্বন করে সরবরাহ করার নিমিত্তে অনলাইন ভিত্তিক বেশ কয়েকটি পেইজ চালু করে।

আটককৃতকে পাংশা থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

/আইকে

Comments