ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিলেন জাসদের গীতি গমন রায়

প্রকাশিত: ১০:৪০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০১৯

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের মনোনিত ‘মশাল’ প্রতিকের প্রার্থী গীতি গমন চন্দ্র রায়।

দলীয় নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষের অংশগ্রহণের মাধ্যমে পীরগঞ্জ উপজেলা নির্বাচনী অফিসে সোমবার দুপুরে এই মনোনয়রপত্র জমা দেন তিনি। তার মনোনয়রপত্র জমা দেয়ার কথা জেনে দলীয় নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষ সমবার সকাল থেকে পীরগঞ্জ জাসদের দলীয় কার্যালয়ে সমবেত হয়।

এ সময় জাসদের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল বারেক, পীরগঞ্জ উপজেলা সহসভাপতি বাবু জোতিশ চন্দ্র রায়,৭ নং হাজীপুর ইউ পির জাসদের সভাপতি মোঃজয়নাল আবেদীন, উপজেলা জাসদের সাংগঠনিক সম্পাদক মো. জহুরুল হকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এছাড়া অন্যন্য চেয়ারম্যান প্রার্থীরা হলো: আওয়ামী লীগের মনোনীতি প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আখতারুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ইসাহাক আলী, আ’লীগের স্বতন্ত্র প্রার্থী সাবেক ইউপি চেয়ারম্যান রাজেন্দ্র নাথ রায়, প্রভাষক সুকমল বিশ্বাস ও আলমগীর কবির ।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আশরাফ আলী বাদশা, হাফেজ মো নুরুজ্জামান, সোহরাব আলী, সুকুমার রায়, ইত্তাশাম উল হক মিম ও উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি তানভির রহমান মিঠু। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভারতি রানী রায় ও ফেরদৌসী বেগম।

/আরএ

Comments