নড়াইলে ১০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ২

প্রকাশিত: ১২:১৯ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০১৯

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: গোপনসূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে ১০০ পিচ ইয়াবাসহ দুই মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে নড়াইল ডিবি পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, নড়াইলের কুমারডাঙ্গা গ্রামের ইউনুসের ছেলে মিজানুর রহমান (২৮) ও নড়াইলের চর দৌলতপুর গ্রামের ফায়েক সর্দারের ছেলে শহিদুল ইসলাম (২৮)।

জানা গেছে, শুক্রবার (২৯ মার্চ) গভীর রাতে পুলিশ সুপারের নির্দেশ পেয়ে নড়াইল ডিবি পুলিশের ওসি আশিকুর রহমানের নেতৃত্বে এসআই সেলিম, এএসআই রাজ্জাক, এএসআই জহির, কনস্টেবল মোহন কুন্ডু, বায়েজিদ, মোস্তাফিজসহ ডিবি পুলিশের একটি চৌকশ টিম নড়াইল সদর উপজেলাধীন তালতলা গ্রামের পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকায় অভিযান চালায়।

এ সময় ইয়াবা সরবরাহ করতে আসা নড়াইলের লোহাগড়ার কুমারডাঙ্গা গ্রামের মিজানুর ও চর দৌলতপুর গ্রামের শহিদুলকে ১০০ পিচ ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন পিপিএম জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) বলেন, ইয়াবার সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড হওয়ায় এ বিষয়ে কোনো ছাড় দেওয়া হবে না। তাই ইয়াবা ব্যবসায়ীদের সাবধান হওয়ার জন্য তিনি সতর্ক করেন।

এফএফ

Comments