ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের দেড় মাস পর মোবাইল উদ্ধার: গ্রেফতার-২

প্রকাশিত: ৯:০২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০১৯

নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলে ডিবি পুলিশ পরিচয় দিয়ে মোবাইল ছিনতাইয়ের দেড় মাস পর পুলিশ ছিনতাই হওয়া দুটি মোবাইল সেটসহ দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। পরে মোবাইল দুটি মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে।

নড়াইলের লোহাগড়া পৌর শহরের গোপীনাথপুর গ্রামের মৃত বচন শিকদারের ছেলে পান্নু শিকদার ও একই গ্রামের মুন্নাফ খানের ছেলে গফ্ফার খান গত ১২ জানুয়ারি রাতে কাজ শেষে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে নড়াইল কালনা-যশোর সড়কের গোপীনাথপুর নবগঙ্গা ব্রিজের নিকট পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ডিবি পুলিশ পরিচয় দিয়ে ছিনতাইকারী তৌহিদ শেখ ও রকিবুল খন্দকার তাদের পথরোধ করে। এরপর ওই দুই ছিনতাইকারী পান্নু শিকদার ও গফ্ফার খানের নিকট থেকে সিম্পনি আই-টেন ও রিডমি মডেলের দুটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়।

 

এ ঘটনায় পান্নু ও গফ্ফার বাদী হয়ে ঘটনার তিনদিন পর গত ১৫ জানুয়ারি নড়াইলের লোহাগড়া থানায় একটি সাধারন ডায়েরি দায়ের করেন। তথ্য-প্রযুক্তির সহযোগিতায় ছিনতাই হওয়া মোবাইল সেট দুটি শনাক্ত করেন এবং উদ্ধার করেন।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) জানান, শুক্রবার রাতে ছিনতাইয়ের সঙ্গে জড়িত নড়াইলের লোহাগড়া উপজেলার আড়িয়ারা গ্রামের দুলাল শেখের ছেলে তৌহিদ শেখ ও একই গ্রামের শাহাবুল খন্দকারের ছেলে রকিবুল খন্দকারকে গ্রেফতার করে। আটক দুজনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

/আইকে

Comments