মুক্তাগাছায় ইউএনওর অপসারণের দাবীতে ক্লিনিক-মালিক এসোসিয়েসনের মানববন্ধন

প্রকাশিত: ৪:৩১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০১৯

আশরাফুল ফরাজী, মুক্তাগাছা প্রতিনিধি: ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলা ক্লিনিক এন্ড ডায়াগনোস্টিক মালিক এসোসিয়েসন এর উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা সরকারের অপসারণ চেয়ে রবিবার বেলা ১১টায় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ভ্রাম্যমান আদালতের নামে সম্পূর্ণ অন্যায় এবং ভয়ভীতি প্রদর্শনপূর্বক বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনোস্টিক মালিকদের কাছ থেকে টাকা আদায়ের প্রতিবাদে ও এক দফা দাবী আদায়ের লক্ষে মানববন্ধন কর্মসূচী পালন করেন উপজেলা ক্লিনিক এন্ড ডায়াগনোস্টিক মালিক এসোসিয়েসন।

মানববন্ধনে বক্তারা আগামী ৩ কার্যদিবসের মধ্যে ইউএনও’র প্রত্যাহার চেয়ে বলেন, ক্লিনিকগুলো সরকারের সেবামূলক সহযোগি প্রতিষ্ঠান। উপজেলা প্রশাসন সহযোগিতা না করে অন্যায়ভাবে অভিযানের নামে টাকা আদায় করে অযথা হয়রানি করছে। কিভাবে ক্লিনিক পরিচালনা করতে হবে, কি করলে তা দন্ডের কারণ হবে সেরকম কোন নির্দেশনা উপজেলা প্রশাসন থেকে আমাদেরকে দেয়া হয়নি।

মানববন্ধনে উপস্থিত ছিলেন মুক্তাগাছা উপজেলা ক্লিনিক এন্ড ডায়াগনোস্টিক মালিক এসোসিয়েসনের সভাপতি আসাদুজ্জামান তালুকদার, সহ-সভাপতি মোস্তাক আহমেদ তালুকদার, সাধারণ সম্পাদক মাজহারুল হক বিপ্লব, সাংগঠনিক সম্পাদক শরীফুল আলম রাসেল প্রমূখ।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও সুবর্ণা সরকারের নেতৃত্বে শহরের বিভিন্ন ক্লিনিক এন্ড ডায়াগনোস্টিক সেন্টার ও ফার্মেসিতে অভিযান চালিয়ে ৩,৭৭,২০০/- (তিন লক্ষ সাতাত্তর হাজার দুইশত টাকা) জরিমানা আদায় করেন।

/সিএইচ

Comments