মিরসরাইয়ে লেবুর বাগান থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১২:২৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ৩১, ২০১৯

আজিজ আজহার, মিরসরাই প্রতিনিধি: মিরসরাইয়ের করেরহাট ভাঙ্গা টাওয়ার জো ব্রীজের উত্তর পার্শ্বে আবুল খায়েরের লেবুর বাগান থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।

ওই বৃদ্ধের গোলালের রহমান (৭০)। তিনি উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের পূর্ব হিঙ্গুলী গ্রামের হামিদালী টেন্ডল বাড়ীর মৃত বশির আহম্মদের পুত্র।

আজ বুধবার বারইয়ারহাট-রামগড় সড়কের ভাঙ্গা টাওয়ার জো ব্রীজের উত্তর পাশে আবুল খায়েরের লেবুর বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক আবেদ আলী জানান, আজ বিকালে করেরহাট ভাঙ্গা টাওয়ার থেকে মরদেহটি উদ্ধার করে থানা নিয়ে আসা হয়। এ সময় গোলালের রহমানের পাশে একটি বিষের বোতল পাওয়া গেছে। তার ব্যবহৃত লাঠিটিও পাওয়া গেছে।

নিহতের মেয়ে পাখি বেগম পুলিশকে জানান, বাঁশের লাঠি, সেন্ডেল, পরনের পাঞ্জাবি ও লুঙ্গি দেখে নিশ্চিত এটা আমার বাবা। তিনি দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভোগে বিষপানে আত্মহত্যা করেছেন বলে ধারণা করেছেন।

ময়নাতদন্তের জন্য নিহতের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় পরিবারে পক্ষ থেকে একটি অপমৃত্যু মামলা (নম্বর-১) দায়ের করা হয়েছে।

/আরএ

Comments