মিরসরাই দাখিল পরীক্ষার্থীদের দোয়া ও বিদায় অনুষ্ঠান

প্রকাশিত: ৮:৪৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০১৯

আজিজ আজহার, মিরসরাই প্রতিনিধি: মিরসরাই লতিফিয়া কামিল মাদরাসার দাখিল-২০১৯ সালের পরীক্ষার্থীদের দোয়া ও বিদায় আজ বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) মাদরাসার হলরুমে বিদায় পরীক্ষার্থীদের আয়োজনে অনুষ্ঠান সম্পন্ন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন হাফেজ শরিফ উদ্দিন।

অনুষ্ঠানে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু বলেন, আজকে যারা পরীক্ষার্থী তাদের জন্য দোয়া কামনা করছি। হুজুরদের দোয়া লাগবে, মা-বাবার দোয়া লাগবে। হুজুরে কলম ফু দিয়ে দিলে পরীক্ষায় পাশ হয়ে যাবে এটা মিথ্যা। তবে দোয়ায় মানুষের ভাগ্যর পরিবর্তন হয়। তিনি আরো বলেন, আমরা যদি শিক্ষকদের সম্মান করি তাহলে মানুষ হিসেবে আমরা সফল হবো।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিরসরাই লতিফিয়া কামিল মাদরাসার সহকারী অধ্যাক্ষ মাওলানা নুরুন্নবী ফারুকী, আরবী প্রভাষক নিজাম উদ্দিন, সালাউদ্দিন লতিফী, ইংরেজী প্রভাষক ইকবাল হোসেন, সিনিয়র শিক্ষক জিয়াউর রহমান, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু, পরীক্ষার্থী মো. জিহাদুল ইসলাম ও আজহার তাজিম প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, মিরসরাই উপজেলা ছাত্রলীগের উপ-বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক এসএম নেওয়াজ চৌধুরী, পরীক্ষার্থী মো. রফিক, মো. সাকিব, আক্কাস, রিদয়, ইমতেয়াজ।

সর্বশেষ মিলাদ ও দোয়া মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন আরবী প্রভাষক সালাউদ্দিন লতিফী।

/সিএইচ

Comments