মিরসরাইয়ে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত গুলিবিদ্ধ, অস্ত্র উদ্ধার

প্রকাশিত: ১২:০৯ অপরাহ্ণ, এপ্রিল ২৮, ২০১৯

মিরসরাই প্রতিনিধি: মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানা এলাকায় পুলিশের সাথে ডাকাতদলের গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় পুলিশের গুলিতে ডাকাত দলের এক সদস্য আহত হয়। আহত ডাকাতের নাম হকসাব (৩০)। সে উপজেলার খিলমুরারি এলাকার শাহ আলমের পুত্র।

শনিবার (২৭ এপ্রিল) রাত ১০ টা ১৫ মিনিটে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উত্তর সোনাপাহাড় এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে এই গোলাগুলির ঘটনা ঘটে। গুলিবিদ্ধ হকসাবকে আহত অবস্থায় আটক তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (মস্তাননগর) ভর্তি করানো হয়। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, জোরারগঞ্জের উত্তর সোনাপাহাড় এলাকায় হকসাবসহ অজ্ঞাত ৭/৮ জন ডাকাত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্ব পার্শ্বে চৌধুরী ভিলার দক্ষিণে ফাঁকা জায়গায় মহাসড়কে ডাকাতির করার জন্য সমবেত হয়।

গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইফতেখার হাসানের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক, সেকেন্ড অফিসার আবেদ আলী, এসআই সুজয় মজুমদার, এসআই মাহফুজ, এএসআই আবু তাহের, এএসআই শওকত আলী ফোর্স নিয়ে অভিযানে গেলে পুলিশের উপস্থিতি টের পায় ডাকাত দল।

এসময় পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষন করলে পুলিশও পাল্টা পাল্টা রাবার বুলেট ছুড়ে। এসময় হকসাব পায়ে গুলিবিদ্ধ হয়ে পড়ে গেলেও অন্যরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরী এল জি , ৫ রাউন্ড কার্তুজ, ২ টি বড় ছুরি ও একটি চাপাতি উদ্ধার করা হয়।

জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার আবেদ আলী জানান, গুলিবিদ্ধ হকসাবের বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় একাধিক গ্রেফতারী পরোয়ানা মুলতবী এবং ডাকাতির প্রস্তুতি, অস্ত্রসহ ১০ টি মামলা বিচারাধীন আছে।

/আরএ

Comments