রাজবাড়ীর বালিয়াকান্দিতে আর্ন্তজাতিক নারী দিবস উপলক্ষ্যে মানববন্ধন

প্রকাশিত: ১:২২ অপরাহ্ণ, মার্চ ৬, ২০১৯

অনিক সিকদার: রাজবাড়ীর বালিয়াকান্দিতে আর্ন্তজাতিক নারী দিবস উদযাপন উপলক্ষ্যে মানববন্ধন করা হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে মানববন্ধন করা হয়।।

বুধবার সকালে সবাই মিলে ভাবো, নতুন কিছু করো, নারী পুরুষ সমতার নতুন বিশ্ব গড়ো’ এই প্রতিপাদ্যে উপজেলা পরিষদ চত্বরে নারী দিবস উদযাপনে মানববন্ধন করা হয়।

এতে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম রেজা, জাইকা প্রতিনিধি মো: রাশেদুজ্জামান, নারুয়া ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি রঘুনন্দন সিকদার, সমন্বিত প্রমিলা মুক্তি প্রচেষ্টার পরিচালক মো. মোকাররম হোসেনসহ মহিলা বিষয়ক দপ্তরের অফিস সহকারী শামীমা বেগম, প্রশিক্ষক আফরোজা খাতুন, ফারহান আহম্মেদ, জান্নাতুল মাওয়া প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম রেজা জানান, আর্ন্তজাতিক নারী দিবস উপলক্ষে ৭ মার্চ বালিয়াকান্দি উপজেলা পরিষদ চত্বরে নারী উন্নয়ন মেলা ও পিঠা উৎসবের আয়োজন করা হয়েছে।

বর্তমান সময়ে নারীরা যাতে পিছিয়ে না পড়ে সেই জন্য উপজেলায় আমরা নারী উন্নয়নে যথেষ্ট ভুমিকা রাখতে সক্ষম হয়েছি। নারী উন্নয়নের ধারা বজায় রেখে আরো বিভিন্ন উন্নয়নমূলক কাজ চলমান রয়েছে।

/এফএফ

Comments