লোহগাড়ায় নিহতের সবার পরিচয় মিলেছে

প্রকাশিত: ১১:২৯ পূর্বাহ্ণ, মার্চ ২৯, ২০১৯

আরিফুল ইসলাম রিফাত, লোহাগাড়া, চট্টগ্রাম: চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি জাইল্যার টেক এলাকায় বাস ও মাইক্রোবাসের দ্বিমুখী সংঘর্ষে নিহত আট জনের সবার পরিচয় মিলেছে। ঘটনার পর প্রথমে ৬ জনের পরিচয় পাওয়া যায়। দুজন ছিলো অজ্ঞাত। পরে পুলিশ সুত্রে তাদের পরিচয় পাওয়া যায়।

তারা হলেন আনোয়ারা উপজেলার মধ্যমদন্ডি গ্রামের জালাল আহামদের ছেলে আমির খসরু (২৮)। মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের জমিরছড়ি এলাকার জাবের আহামদের ছেলে আব্দু শুক্কুর।

নিহত আট জন-ই মাইক্রোবাসের যাত্রী ছিলেন। গেলো বুধবার আনুমানিক রাত ১২ দিকে এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। পুলিশ সূত্রে নিহতদের পরিচয় মিলেছে।

এছাড়া অন্যান্যরা হলেন, চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের উত্তর মেধাকচ্চপিয়া এলাকার ভান্ডুমিয়ার ছেলে ও দূর্ঘটনা কবলিত মাইক্রোবাসের চালক নুরুল হুদা (২৫), লোহাগাড়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সিকদারপাড়া গ্রামের মো. সিরাজুল ইসলামের ছেলে আফজাল হোসেন সোহেল (৩০),  (২৮), বাঁশখালী উপজেলার শেখের খিল গ্রামের মো. ছিদ্দিকের ছেলে ও বার আউলিয়া ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির ছাত্র মো. সায়েম (২২) , কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের ছলখোলা নয়াপাড়া এলাকার নুরুন্নবীর স্ত্রী হাছিনা মমতাজ (৪৫), তার কন্যা তছলিমা বেগম (২০) তছলিমার শিশু কন্যা সাদিয়া (২)।

হাইওয়ে পুলিশের চট্টগ্রাম জোনের সহকারী পুলিশ সুপার মো: ফরহাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রাম- কক্সবাজারমুখী ‘রিলাক্স’ পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীতমুখী অপর এক মাইক্রোবাসের দ্বিমুখী সংঘর্ষ হয়ে ঘটনাস্থলেই মাইক্রোবাসর চালকসহ আট জন নিহত হন।বাস-মাইক্রোবাস দুমড়ে মুচড়ে বাসটি রাস্তার বাঁ পাশে ধান ক্ষেতে পড়ে যায়।

/আরএ

Comments