লোহগড়ায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৮ জনের মধ্যে পরিচয় মিলেছে ৬ জনের

প্রকাশিত: ৮:০৪ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০১৯

আরিফুল ইসলাম রিফাত, লোহাগড়া, চ্ট্টগ্রাম: চট্টগ্রামের লোহাগাড়ায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের সংঘর্ষের ঘটনায় নারী ও শিশুসহ নিহত ৮ জনের মধ্যে ৬ জনের পরিচয় মিলেছে। এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ৩০ জন। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক।

নিহত আটজনের মধ্যে ছয়জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- কক্সবাজার সদরের পিএমখালীর ছনখোলা নয়াপাড়া এলাকার মো. জিসানের স্ত্রী তসলিমা আক্তার, তার মেয়ে সাদিয়া, তসলিমা আক্তারের মা হাসিনা মমতাজ, কক্সবাজারের চকরিয়ার উত্তর মেধাকচ্ছপিয়া এলাকার ভান্ডু মিয়ার ছেলে মো. নুরুল হুদা, চট্টগ্রামের লোহাগাড়ার সিকদারপাড়া এলাকার মো. সিরাজুল ইসলামের ছেলে আফজাল হোসেন সোহেল ও বাঁশখালীর শেখেরখীল এলাকার মো. সিদ্দিকের ছেলে মো. সায়েম। বাকি হতাহতদের নামপরিচয় জানা যায়নি।

জানা যায়, বুধবার (২৭ মার্চ) রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সংঘর্ষে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কক্সবাজার থেকে ছেড়ে আসা রিলাক্স পরিবহনের একটি বাস উপজেলার চুনতি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি হাইয়েস মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই শিশুসহ আটজন নিহত হন এবং আরও ৩০ জন আহত হন।

চুনতি পুলিশ ফাঁড়ি সূত্র জানায়, বুধবার রাত আনুমানিক পৌনে ১২টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। নিহতদের সবাই মাইক্রোবাসের যাত্রী। গুরুতর আহত অবস্থায় তিনজনকে কক্সবাজারের চকরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে।

/আরএ

Comments