বাবা-মায়ের কাছে ফিরতে চায় কিশোর লিটন

প্রকাশিত: ৯:১৭ অপরাহ্ণ, মার্চ ২১, ২০১৯

মোঃ ইলিয়াস আলী, নিজস্ব প্রতিবেদক: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের একটি বাজার থেকে লিটন নামে এক কিশোরকে পাওয়া গেছে। লিটনের বয়স আনুমানিক ১৫ বছর।

বুধবার রাতে বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের কাচকালী বাজারে গভীর রাতে ঘুরাফেরা করতে দেখলে ওই ওয়ার্ডের ইউপি সদস্য ইউসুফ আলী কিশোর লিটনকে বাড়ীতে আশ্রয় দেয় এবং বৃহস্পতিবার দুপুরে স্থানীয় থানা পুলিশকে খবর দেয়।

কিশোর লিটন জানায়, তার বাবার নাম আক্কাস আলী, তার চাচার নাম বাবুল, কাবুল, তার দাদার নাম তুফান, দাদীর নাম জাহান। লিটন এটুকুই বলতে পারছে। ঠিকানার কথা শুধু রাজশাহী চাপাই বলছে। এছাড়া অন্যকিছু পরিস্কার বলতে পারছে না এই কিশোর।

কিশোর লিটনের সাথে দীর্ঘক্ষণ কথা বলে জানা গেছে, গত ১০ দিন আগে পরিবারের লোকজনের সাথে অভিমান করে কোনো এক স্টেশন থেকে রেলযোগে ঢাকায় যায়। সেখানে ১০ দিন ছিলো। সেখান থেকে রেলযোগে পুনরায় বাড়ীতে ফেরার জন্য উঠলে সেই রেল তাকে ঠাকুরগাঁও রোড স্টেশনে নামিয়ে দেয়। সেখান থেকে প্রায় ২৫ কিলোমিটার হেটে মঙ্গলবার সন্ধ্যায় কাচকালী বাজারে আসে লিটন। প্রথম দিন বাজারেই রাত কাটিয়েছে।

বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক বলেন, লিটনের সাথে কথা বলেছি। প্রতিটি থানায় বার্তা পাঠানো হয়েছে। ঠিকানাসহ পরিবারের লোকজনের সঠিক সন্ধ্যান পাওয়া গেলে লিটনকে হস্তান্তর করা হবে। আপাতত সে ইউপি সদস্যের বাড়ীতে থাকবে, তার জিম্মায় দেয়া হয়েছে লিটনকে।

ভানোর ইউনিয়নের ইউপি সদস্য ইউসুফ আলী বলেন, ছেলেটি তার পরিবারের কাছে ফিরে যাক। আমি তাকে পরিবারের কাছে তুলে দিতে চাই। ছেলেটির ছবি দেখে কেউ চিনতে পারলে ০১৭৬০৫৭৮১৮৭ (ইউসুফ মেম্বার) নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন তিনি।

/আরএ

Comments