সোনালী ব্যাংকের কর্মকর্তা স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

প্রকাশিত: ৪:৩০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০১৯

নুসিং থোয়াই মারমা, বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবা‌নে ম‌র্জিনা আক্তার (২৫) না‌মের এক ব্যাংক কর্মকর্তা স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ।

আজ রোববার (২৩ ফেব্রুয়ারী) রাতে শহরের নিউ গুলশান এলাকার একটি বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ওমর ফারুককে আটক করেছে পুলিশ।

ওমর ফারুক বাংলাদেশ সোনালী ব্যাংক রুমার শাখায় কর্মরত আছেন বলে জানা গেছে।

প্র‌তি‌বেশী ও স্বজনরা জানায়, নিহত ম‌র্জিনা নিউ গুলশা‌নের এক‌টি বাসায় স্বামী সন্তানদের নিয়ে ভাড়া থাকতেন। স্বামী ওমর ফারুক প্রায় সময় মদ্যপান করতেন। নেশাগ্রস্ত অবস্থায় স্ত্রীকে নির্যাতন করতেন ফারুক।

এ নিয়ে সংসারে প্রায় সময় অশান্তি লেগেই থাকত। শনিবার রাতে খাবার খেয়ে সবাই ঘুমিয়ে পড়লে পা‌শের আরেকটি রু‌মে গি‌য়ে ম‌র্জিনা আক্তার গলায় নি‌জের ওড়না ‌পেঁচি‌য়ে ফ্যা‌নের সা‌থে ঝু‌লে আত্মহত্যা ক‌রে।

তারা আরো জানান, এর আ‌গেও ম‌র্জিনা আক্তার বেশ ক‌য়েকবার ওষুধ খে‌য়ে আত্মহত্যার চেষ্টা ক‌রে‌ছিল বলে প্রতিবেশী ও স্বজনরা জানিয়েছেন।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. শ‌হিদুল ইসলাম ব‌লেন, নিউ গুলশান থে‌কে ম‌র্জিনা আক্তার না‌মে এক‌ মহিলার লাশ উদ্ধার করা হ‌য়ে‌ছে।

লাশ‌টি ময়নাতদ‌ন্তের জন্য বান্দরবান সদর হাসপাতাল ম‌র্গে পাঠা‌নো হ‌য়ে‌ছে। এ ঘটনায় প্রাথ‌মিক জিজ্ঞাসাবা‌দের জন্য তার স্বামী ওমর ফারুক‌কে আটক করা কয়েছে।

/সিএইচ

Comments