শিক্ষার্থীদের সুস্থ সুন্দর জীবন গঠনে খেলাধূলার বিকল্প নেই: বন ও পরিবেশ উপমন্ত্রী

প্রকাশিত: ৩:৪২ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০১৯

অমিত পাল, রামপাল প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বন পরিবেশ ও জলবায়ু পরিবর্তন সম্পর্কিত মন্ত্রানালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহার বলেছেন সুস্থ সুন্দর জীবন গঠনে খেলাধুলার বিকল্প নেই। শরীরের সুস্থতাই মনের সুস্থতা আনে, তাই শরীর সুস্থ রাখতে শিক্ষার্থীদের পড়াশুনার পাশাপাশি খেলাধুলায় অংশগ্রহন করা প্রয়োজন।

বৃহস্পতিবার সকাল ৯ টায় রামপালের ঐতিহ্যবাহী ফয়লাহাট মাধ্যমিক বিদ্যালয়ের ৮২ তম বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার উদ্ভোধনী সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, রামপাল মংলার প্রতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি আছে। বিগত সময়ে এই এলাকার উন্নয়ন খুলনা বিভাগে সর্বশ্রেষ্ঠ। এবারও এখানে আশাতীত উন্নয়ন হবে বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

প্রধান অতিথি এ সময় জাতীয় পতাকা ও অলিম্পিক পতাকা উত্তোলন করে অনুষ্ঠানের উদ্ভোধন ঘোষনা করেন।

ফয়লাহাট কামালউদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গাজী জাহাঙ্গির আলম এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রামপাল উপজেলা চেয়ারম্যান শেখ মোঃ আবু সাঈদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা তুষার কুমার পাল, উজলকুড় ইউপি চেয়ারম্যান গাজী আকতারুজ্জামান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অধ্যাপক মোল্লা আঃ রউফ, ভাইস চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ শাহজাহান মিয়া, ওসি লুৎফর রহমান, ছাত্রলীগ সভাপতি হাফিজুর রহমান, গাজী রাশেদুল ইসলাম ডালিম, আঃ সালাম হাওলাদার, ফয়লাহাট কামালউদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ম্যানেজিং কমিটির সদস্য ও ছাত্রছাত্রী বৃন্দ।

/আইকে

Comments