খুলনা-মংলা মহাসড়কে বাস দুর্ঘটনায় নিহত ৩, আহত ২০

প্রকাশিত: ৪:৪৯ অপরাহ্ণ, ডিসেম্বর ২০, ২০১৮

অমিত পাল, রামপাল, বাগেরহাট: বাগেরহাটের রামপালের সোনাতুনিয়া এলাকায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলে ২ জন ও হাসপাতালে নেয়ার পথে ১ জন নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ যাত্রী। আহতদের ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।

বুধবার দিবাগত রাত আনুমানিক ৩টার সময় খুলনা-মংলা মহাসড়কের সোনাতুনিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কাটাখালী হাইওয়ে পুলিশের এস আই মলয় কুমার দাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহতরা হলেন, বাগেরহাটের রামপাল উপজেলার পেড়িখালি গ্রামের আবু তাহেরের ছেলে ফেরদাউস, মোংলা পৌরসভার মাদরাসা সড়কের সরোয়ার হোসেনের ছেলে মো. কামরুল একই এলাকার বাদল (৩০)।

বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. মাসুদ সরদার জানান, ঢাকা থেকে ছেড়ে আসা আরাফাত পরিবহনের দুরপাল্লার একটি যাত্রীবাহী বাস সোনাতুনিয়া এলাকায় আসলে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলে হেলপারসহ ২ জন ঘটনাস্থলে এবং ১ জন হাসপাতালে নেয়ার পথে নিহত হয়।

আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। বাসের ড্রাইভারকে আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছেন এসআই মলয় কুমার দাস।

/সিএইচ

Comments