উন্নয়নে ভারতকে ছাড়িয়ে গেছে বাংলাদেশ: বন পরিবেশ ও জলবায়ু উপমন্ত্রী

প্রকাশিত: ৪:৩৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০১৯

অমিত পাল, রামপাল প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বন পরিবেশ ও জলবায়ু পরিবর্তন সম্পর্কিত মন্ত্রানালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহার বলেছেন, উন্নয়নের দিক থেকে অনেক ক্ষেত্রেই ভারতকে ছাড়িয়ে গেছে বাংলাদেশ।

জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আপোষহীন নেতৃত্বে আজ বাংলাদেশ সারা পৃথিবীর বিস্ময়। পদ্মাপারের এই রামপাল মংলা জনপদ দীর্ঘদিনই অবহেলিত ছিলো। বর্তমান সরকার ক্ষমতা গ্রহনের পর থেকেই বিগত সময় ধরে এই এলাকায় যত উন্নয়ন হয়েছে তা কল্পনাতীত।

শুক্রবার সকাল ১০ টায় রামপাল উপজেলা অডিটোরিয়ামে উপজেলা ছাত্রলীগ আয়োজিত ছাত্র সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি ।

উন্নয়নই আওয়ামীলীগ সরকারের ধারাবাহিকতা উল্লেখ করে তিনি বলেন, ছাত্র সমাজকে লেখাপড়া শিখে দেশ গঠনে ভ’মিকা রাখতে হবে। দেশের কল্যানে মানুষের কল্যানে কাজ করতে হবে।

রামপাল উপজেলা ছাত্রলীগ সভাপতি হাফিজুর রহমানের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকতা তুষার কুমার পাল, সাবেক উপজেলা চেয়ারম্যান আঃ রউফ, ভাইস চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, যুবলীগ সভাপতি নূরুল হক লিপন, ছাত্রলীগ সাধারন সম্পাদক শেখ সাদী,স্বেচ্ছাসেবকলীগ সভাপতি বোরহান উদ্দিন, সেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক এ্যাড. চয়ন মন্ডল, শ্রমিকলীগ সভাপতি রবিউল ইসলামসহ বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মী সহ ছাত্রছাত্রীবৃন্দ।

/আইকে

Comments