নিখোঁজের একদিন পর ধান ক্ষেত থেকে গৃহবধূর মৃতদেহ উদ্ধার!

প্রকাশিত: ১১:০৯ অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০১৯

বিল্লাল হোসেন, যশোর প্রতিনিধি: নিখোঁজের একদিন পর সোমবার বিকেলে যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের বাগডাঙ্গা বাওড় সংলগ্ন একটি ধান ক্ষেত থেকে এক গৃহবধূর গলায় ওড়না পেচানো লাশ উদ্ধার করেছে পলিশ। নিহতের নাম রিপা বেগম (২২)। তিনি বাগডাঙ্গা গ্রামের সর্দ্দারপাড়ার ট্রাক চালক ইমরান হোসেনের স্ত্রী।

নিখোঁজের একদিন পর তার মৃতদেহ উদ্ধার হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় সাজিয়ালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সুকুমার কুন্ডু। পুলিশ ও এলাকাবাসীর ধারণা, ২য় বিয়ের ঘটনায় প্রতিবাদ করায় স্বামী ক্ষুব্ধ হয়ে তাকে শ্বাসরোধে খুন করেছে।

পুলিশ জানায় , সোমবার সন্ধ্যায় বাগডাঙ্গা গ্রামের কয়েক জন কৃষক তাদের ধান ক্ষেতে যান ধান দেখতে। তারা এসময় বাওড় সংলগ্ন একটি ধান ক্ষেতে একজন মহিলার লাশ দেখতে পায়। পরে তারা স্থানীয় সাজিয়ালী ফাঁড়ি পুলিশকে খবর দেয়। সাজিয়ালী ফাঁড়ি পুলিশের ইনচার্জ এস আই সুকুমার কুন্ডুসহ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে যায়। রাতে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে।

তিনি সাংবাদিকদের জানান, ওড়না দিয়ে ফাঁস দিয়ে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। স্বামী শাহিনের ২য় বিয়ের কথা জেনে যায় রিপা। এরই জেরে ক্ষুব্ধ শাহিন তাকে খুন করতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে শাহিনকে আটক করার পর মূল ঘটনা জানা যাবে।

নিহতের পিতা পক্ষের স্বজনরা জানান, ১০ বছর আগে ইমরানের সাথে রিপার বিয়ে হয়। বিয়ের ২ বছর পর তাদের সংসারে একটি ছেলে সন্তান জম্ম নেয়। রিপার পিতার বাড়ি ঝিকরগাছা উপজেলার বিষেহরি গ্রামে।

এদিকে, ইমরান সম্প্রতি চুড়ামনকাটি ইউনিয়নের ইসলামপুর গ্রামে রেক্সোনা নামে এক নারীকে দ্বিতীয় বিয়ে করে। দ্বিতীয় বিয়ের পর থেকে তাদের সংসারে প্রায় অশান্তি লেগে থাকতো।

তাদের ধারনা এই খুনের সাথে তার স্বামীসহ তারে পরিবারের লোকজন জড়িত থাকতে পারে। নিহতের স্বামীসহ পরিবারের লোকজন গাঁ ঢাকা দিয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

/আরএ

Comments