কারামুক্ত হলেন খুলনার সাংবাদিক হেদায়েত হোসেন

প্রকাশিত: ৯:০৪ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০১৯

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধি: অবশেষে জামিন পেয়ে কারামুক্ত হলেন বাংলা ট্রিবিউন ও ঢাকা ট্রিবিউন-এর খুলনা প্রতিনিধি হেদায়েত হোসেন মোল্যা।

বৃহস্পতিবার (৩ জানুয়ারি) বিকেলে খুলনার দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান চৌধুরী তার জামিন আবেদন মঞ্জুর করেন। জামিনের নথি জেলা কারাগারে পৌঁছানোর পর সন্ধ্যা পৌনে ৭টায় কারামুক্ত হন হেদায়েত হোসেন।

জানা যায়, হেদায়েত আগে থেকেই ব্রেন স্ট্রোকে আক্রান্ত ছিলেন। সকালে জিজ্ঞাসাবাদের জন্য তাকে তিন দিনের রিমান্ডে নেয় পুলিশ। রিমান্ডে নেয়া হলে বটিয়াঘাটা থানায় হলে অসুস্থ হয়ে পড়েন হেদায়েত।

পরে পুলিশ তাকে বটিয়াঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে আদালতে হাজির করেন। বিচারক তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

এসময় বিবাদী পক্ষের আইনজীবীরা তার অন্তবর্তীকালীন জামিনের আবেদন করলে জেলা জজ আগামী ১৪ জানুয়ারি পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন। 

প্রসঙ্গ, ইংরেজি দৈনিক ঢাকা ট্রিবিউনে প্রকাশিত নির্বাচনের ফল সংক্রান্ত একটি প্রতিবেদন সঠিক ও তথ্যভিত্তিক না হওয়ার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে পত্রিকাটির খুলনা প্রতিনিধি মো. হেদায়েত হোসেন মোল্যাকে মঙ্গলবার (১ জানুয়ারি) দুপুরে গ্রেফতার করে পুলিশ।

খুলনার সহকারী রিটার্নিং কর্মকর্তা ও বটিয়াঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরীর দায়ের করা মামলায় হেদায়েত হোসেনকে গ্রেফতার করা হয়।

/এসএস

Comments