খুলনায় মধ্যরাতে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কম্বল বিতরণ

প্রকাশিত: ৩:৫১ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০১৯

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধি: খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন এবং খুলনা জেলা পুলিশ সুপার এসএম শফিউল্লাহ বুধবার মধ্যরাতে রাস্তায় ঘুরে ঘুরে কম্বল বিতরণ করেছেন অসহায় শীতার্তদের।

এসময় খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক মো: জিয়াউর রহমানও তাদের সাথে ছিলেন।

বুধবার গভীর রাতে নগরীর সোনাডাঙ্গার মোড়, টুটপাড়া মোড়, ডাক বাংলার মোড়, নিরালার মোড়ে মোড়ে রাস্তায় ঘুমানো অসহায় শীতার্ত মানুষ গুলিকে ডেকে ডেকে জন প্রতি একটি করে কম্বল বিতরন করেন তারা।

শীতার্ত মানুষগুলো শীত নিবারনের কম্বল পেয়ে আনন্দিত হন। কম্বল বিতরনকালে জনবান্ধব জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন বলেন, আমার কাছে খবর আসে নগরীর বিভিন্ন মোড়ে বা বস্তির গরীব দু:স্থ মানুষেরা তীব্র শীতের কষ্ট পাচ্ছেন। তাই আমি পুলিশ সুপার মহোদয়কে সাথে নিয়ে শীতার্ত মানুষদের জন্য নতুন কম্বল নিয়ে এসেছি।

কম্বল বিতরন শেষে খুলনা জেলা পুলিশ সুপার এসএম শফিউল্লাহ সাংবাদিকদেরকে বলেন, গরীব ও শীতার্ত মানুষের পাশে দাড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। হাদীসে আছে ধনীদের সম্পদের উপরে গরীবদের হক আছে। তাই ধনীদের উচিৎ যার যা সমার্থ আছে তা নিয়ে এই তীব্র শীতে অসহায় ও দারিদ্র মানুষের পাশে দাড়ানো।

কম্বল বিতরনের সময় খুলনা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মো:জিয়াউর রহমান উপস্থিত ছিলেন। তিনি জানান, নগরীর বিভিন্ন গুরুত্বপুর্ন মোড়ে শীতার্ত মানুষদের মাঝে অন্তত ৫০০ টি কম্বল বিতরন করা হয়েছে।

/এসএস

Comments