খুলনার চুকনগরে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যুঃ আহত ১

প্রকাশিত: ১১:৪৮ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০১৯

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধি: খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার চুকনগর ডিগ্রী কলেজের ১ম বর্ষের এক ছাত্র মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে। পা ভেঙ্গে গুরত্বর আহত হয়েছে আরেক ছাত্র। শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে শোকের ছায়া।


প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, বৃহস্পতিবার (১০ জানুয়ারী) বেলা সাড়ে ১০টার দিকে চুকনগর ডিগ্রী কলেজের ১ম বর্ষের ছাত্র কেশবপুর উপজেলার বুড়ুলিয়া গ্রামের মেহের আলী গাজীর পুত্র আব্দুর রহমান গাজী (২০) এবং একই গ্রামের কলেজ ছাত্র মাহাবুর রহমান সরদারের পুত্র শরিফুল ইসলাম সরদার (২২) মোটর সাইকেল যোগে বাড়ি থেকে কলেজে আসছিলেন।

তারা চুকনগর ব্রীজের মাথার রয়নাবাজ নামক স্থানে পৌছুলে দ্রুতগতি সম্পন্ন মোটর সাইকেলটি নিয়ন্ত্রন করতে না পেরে অপর দিক থেকে আসা একটি ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় লান্স ফেটে গিয়ে ঘটনাস্থলে আব্দুর রহমানের মৃত হয় এবং শরিফুল ইসলামের একটি পা ভেঙ্গে যায়। বর্তমানে শরিফুল ইসলাম চিকিৎসাধীন আছে।


উল্লেখ্য, নিহত আব্দুর রহমান কলেজ ছাত্র, তার মাতা চুকনগর দিব্যপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষিকা ও পিতা মাদ্রাসার শিক্ষক হওয়ায় এলাকার সকল শিক্ষা প্রতিষ্ঠানে শোকের ছায়া নেমে আসে এবং হাজার হাজার ছাত্রছাত্রী তাকে এক নজর দেখার জন্য তার বাড়িতে সমাগত হয়। এ রির্পোট লেখা পর্যন্ত আব্দুর রহমানের লাশ তার বাড়িতে ছিল।

Comments