খুলনায় জেলা ছাত্রলীগের সহ সভাপতি জুয়েল ইয়াবা সহ গ্রেফতার

প্রকাশিত: ১১:৪৩ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০১৯

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধি: খুলনায় ইয়াবা বিক্রির দায়ে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জুয়েল হাসান আরমানসহ চারজনকে আটক করা হয়েছে।

সোমবার (২১ জানুয়ারি) বিকেলে শেখ পাড়ার একটি গলি থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে। 

সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক বলেন, প্রথমে সানি ও তুষারকে আটক করা হয়। সানির কাছে ৩৫ পিস ও তুষারের কাছে তিন পিস ইয়াবা পাওয়া যায়। পুলিশকে তারা জানান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরমানের হয়ে তারা ইয়াবা বিক্রি করেন।

পরে শেখ পাড়ার একটি গলি থেকে আরমান ও তার সঙ্গে থাকা হোসেনকে আটক করা হয়। আরমানের কাছে নয় পিস ও হোসেনের কাছ থেকে তিন পিস ইয়াবা জব্দ করা হয়।

ওসি জানান, আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

এদিকে সোমবার সন্ধ্যায় ইয়াবাসহ আটক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জুয়েল হাসান আরমানকে বহিষ্কার করা হয়েছে ছাত্রলীগ থেকে বহিস্কার করা হয়েছে।

দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকায় এবং সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার কাজে লিপ্ত থাকায় আরমানকে সংগঠন থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

একই সাথে তাকে ছাত্রলীগ থেকে চূড়ান্ত বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট সুপারিশ করা হয়েছে।

/এসএস

Comments