খুলনায় গণধর্ষণের প্রধান আসামীসহ তিনজন গ্রেফতার

প্রকাশিত: ১১:৫৮ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০১৯

খুলনা প্রতিনিধি: শ্বাসরুদ্ধকর অভিযান চালিয়ে খুলনা মহানগরীর খানজাহান আলী থানাধীন আলিম সিটিগেট রেললাইন এলাকার গণধর্ষণের প্রধান আসামী সাগরসহ সকল আসামীকে গ্রেফতার করেছে।

ধর্ষণের ঘটনার মামলা দায়েরের পরই পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে অভিযুক্ত ধর্ষক সাগর, বেল্লাল এবং শফিককে ঢাকার বাড্ডা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার তাদেরকে আদালতে ১৬৪ ধারায় জবাবন্দি গ্রহন করা হবে।

পুলিশ জানান, আফিলগেট এলাকায় দশম শ্রেনীর ছাত্রী (১৬) কে ফুসলিয়ে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে।

অভিযুক্ত বেলালকে  ঢাকার বাড্ডার কুড়িল বিশ্ব রোড পোষ্ট অফিস গলি থেকে বুধবার রাত ৯টায় আটক করা হয়। তার স্বিকারোক্তিতে পরে ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে প্রধান অভিযুক্ত সাগর এবং শফিককে আটক করা হয়।

আটকৃতদেরকে বৃহস্পতিবার (৩১ জানুয়ারী) দুপুরে খানজাহান আলী থানায় আনা হয়। আটককৃতরা প্রাথমিক ভাবে পুলিশের কাছে অপরাধ স্বিকার করেছে। শুক্রবার তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।

আটককৃত সাগর পেশায় একজন দিন মুজুর, বেল্লাল ঢাকার গণপরিবহনের একজন চালক এবং শফিক পেশায় দিন মুজুর । এলাকাবাসী জানিয়েছেন, তারা সকলেই বিবাহিত এলাকায় বখাটে হিসাবে পরিচিত এবং মাদকের সাথে সম্পৃক্ত রয়েছে।

খানজাহান আলী থানার ওসি তদন্ত মোঃ কবির হোসেন জানান, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার দৌলতপুর জোন ( পদান্নতি প্রাপ্ত এডিসি) শেখ ইমরানের নেতৃত্বে খানজাহান আলী থানার অফিসার্স ইনচার্জ মোঃ শফিকুল ইসলামসহ পুলিশের একটি টীম বিভিন্ন সোর্স এবং তথ্য প্রযুক্তির মাধ্যমে তাদেরকে ঢাকার বাড্ডার কুড়িল বিশ্ব রোড পোষ্ট অফিস গলি এলাকা থেকে বুধবার রাতে গ্রেফতার করে।

উল্লেখ্য গত ২৮ জানুয়ারী রাতে সাগর নামের এক যুবক তাকে কিছু কেনাকাটার করে দেবার প্রলোভন দেখিয়ে সারাদিন বিভিন্ন স্থানে ঘুরিয়ে সন্ধ্যায় সাগর তার বন্ধু শফিক ও বেল্লাল নিয়ে ধর্ষণ করে। এ ব্যাপারে  তিনজনকে অভিযুক্ত করে ভিকটিমের পিতা খানাজাহান আলী থানায় মামলা দায়ের করা হয়েছে(মামলা নং ২১ তাং -২৯/১/১৯)।

/আইকে

Comments