খাগড়াছড়িতে উপজাতিদের শীতবস্ত্র বিতরণ করল সেনাবাহিনী

প্রকাশিত: ৭:৩৯ অপরাহ্ণ, ডিসেম্বর ২৩, ২০১৮

লোকমান হোসেন, খাগড়াছড়ি: খাগড়াছড়িতে ২০৩ পদাতিক ব্রিগেডের পক্ষ থেকে অসহায় গরীব উপজাতিদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়। পাহাড়ের শান্তি সম্প্রীতি উন্নয়নে ও অসহায় গরীব অনগ্রসর মানুষের পাশে সেনাবাহিনী কাজ করে যাচ্ছে পার্বত্য অঞ্চলে।

খাগড়াছড়ি জেলার সদর ২০৩ পদাতিক ব্রিগেডের উদ্যোগে, খাগড়াছড়ি সদর উপজেলার সাতভাইয়া-পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ছয়শতাদিক অসহায় গরীব উপজাতি এবং বাঙালি অসহায় শীতার্থের মনুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

খাগড়াছড়ি সদর রিজিয়নের ২০৩ পদাতিক ব্রিগেড কমানাডার মোহাম্মাদ হামিদুল হক বলেন, পার্বত্য অঞ্চলে শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী। পাহাড়ে অসহায় গরীব জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ সহ বিভিন্ন সহযোগিতা করছে।

তিনি আরো বলেন, অক্লান্ত পরিশ্রমে মধ্যে দিয়ে খাগড়াছড়ি জেলার আইন শৃঙ্খলা পরিচিতি নিয়ন্ত্রন রাখতে সর্বদা সজাগ থেকে কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী। পাশাপাশি এ পার্বত্য অঞ্চলে স্থায়ী শান্তি সহ উন্নয়নে বিশ্বাসী।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে খাগড়াছড়ি সদর ২০৩ পদাতিক ব্রিগেডের মেজর মো: রফিকুল ইসলাম সহ স্থানীয় গণমাধ্যম কর্মীরাও উপস্থিত ছিলেন।

/সিএইচ

Comments