খাগড়াছড়িতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিন উপলক্ষ্যে শোভাযাত্রা

প্রকাশিত: ৯:৩৬ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০১৯

মো: লোকমান হোসেন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষ্যে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের আয়োজনে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ বৃহস্পতিবার সকাল ১১টায় আনন্দ শোভাযাত্রাটি খাগড়াছড়ি পৌরটাউন হলমাঠ থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে, খাগড়াছড়ি মুক্তমঞ্চে আলোচানা সভা অনুষ্ঠিত হয়। আলোচানা সভায় আওয়ামী লীগ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা অংশ নেয়।

খাগড়াছড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলোচানার শুরুতে বক্তারা বলেন, গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী এবং স্বাধীনতার মহান স্থপতি আমাদের হৃদয়ের স্পন্দন বঙ্গবন্ধু শেখ ‍মুজিবুর রহমানকে। ২৫শে মার্চ ১৯৭১স্বাধীনতা ও মক্তিযুদ্ধের স্বপ্নদ্রষ্টা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান তাৎকালীন পাকিস্তান সরকারের হাতে বন্দী হন। পরে বাংলাদেশ স্বাধীন হওয়ার পর ১০ জানুয়ারী বঙ্গবন্ধু কারামুক্ত হয়ে স্বদেশে ফিরে আসেন।

/সিএইচ

Comments