খাগড়াছড়িতে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে হামলা, ব্রাশফায়ারে নিহত ২

প্রকাশিত: ৪:৫৯ অপরাহ্ণ, ডিসেম্বর ২৪, ২০১৮

মো: লোকমান হোসেন, খাগড়াছড়ি: খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার পুজগাং বাজারে এক নির্মাণ শ্রমিকসহ দুই জন সন্ত্রাসীদের ব্রাশফায়ারে নিহত হয়েছেন।

সোমবার (২৪ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, নিহত দু’জনের মধ্যে একজন লোগাং এর বাসিন্দা চা দোকানি শীখ্য চাকমা (৩২) ও অপরজন স্থানীয় রাস্তার নির্মাণ শ্রমিক চট্টগ্রামের বাসিন্দা সোহেল রানা (৩০)।

ইউপিডিএফের প্রচার ও প্রকাশনা বিভাগের প্রধান নীরন চাকমা অভিযোগ করেন, পানছড়ি উপজেলার পুজগাং উপরের বাজরের ইউপিডিএফের স্বতন্ত্র প্রার্থী সিংহ প্রতীকের প্রার্থী নতুন কুমার চাকমার নির্বাচনী অফিস ভাঙচুর ও পুড়িয়ে দিয়ে নিচের বাজার এলাকায় নির্বাচনী অফিসে ব্রাশফায়ার করলে ঘটনাস্থলে দুই জন নিহত হয় বলে তিনি জানান। এ সময় একজন উপজাতী ও একজন বাঙ্গালী শ্রমিক নিহত হয়। এদিকে জেএসএসের (সংস্কার) পক্ষ থেকে ঘটনার দায় অস্বীকার করা হয়েছে।

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলির ঘটনায় দুইজন নিহত হয়েছে বলে জানিয়েছেন পানছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নুরুল আলম বলেন, নিহত দুজনের মধ্যে একজন উপজাতি আরেকজন বাঙালি শ্রমিক। তিনি আরো বলেন,পুলিশ ও সেনা বাহিনী,বিজিবি লাশ উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠিয়েছেন। ঘটনাস্থলে পুলিশ ও সেনাবাহিনী, বিজিবি মোতায়ন হয়েছে বলেও জানান তিনি।

/সিএইচ

Comments