আইন-শৃংখলা স্বাভাবিক রাখতে মাঠে থাকবে সেনাবাহিনী: কর্ণেল রুবায়েত

প্রকাশিত: ৪:২৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২০, ২০১৮

মো. লোকমান হোসেন, সিন্দুকছড়ি, খাগড়াছড়ি: আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রেখে পার্বত্য চট্টগ্রামের সাধারণ মানুষ সকল প্রকার অপ্রীতিকর ঘটনা এড়িয়ে যাতে নিবিঘ্নে ভোটাধিকার প্রয়োগ করতে পারে সে লক্ষ্যে ২২শে ডিসেম্বর থেকে মাঠে নামবে বাংলাদেশ সেনাবাহিনী

দেশের উন্নয়ন ও শান্তি সহাবস্থান বজায় রাখতে মাঠে কাজ করছে সেনা সদস্যরা। শান্তি বিনষ্টকারী কোনো গোষ্ঠী যেন বিশৃংখলা সৃষ্টি করতে না পারে তার আগেই ব্যবস্থা নিতে আইন-শৃংখলা বাহিনীকে সহযোগীতা করতে হেডম্যান-কারবারীদের প্রতি আহবান জানান ১৪ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্দুকছড়ি সেনা জোন কমান্ডার লেঃ কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব।

বুধবার (১৯ ডিসেম্বর) দুপুরে সিন্দুকছড়ি জোনের উদ্যোগে গুইমারা ও মানিকছড়ি উপজেলার বিভিন্ন মৌজার হেডম্যান (মৌজা প্রধান), কার্বারী (গ্রাম/পাড়া প্রধান)দের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।

১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্দুকছড়ি জোন সদরে অনুষ্ঠিত এ সম্মেলনে গুইমারা ও মানিকছড়ি উপজেলার ১৩জন বিভিন্ন মৌজার হেডম্যান ও ১০৩জন পুরুষ ও মহিলা কারবারী অংশ গ্রহণ করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জোন উপ-অধিনায়ক মেজর তৌহিদ, জেডএসও ক্যাপ্টেন মুফতী মাহমুদ জয়, মানিকছড়ি সাব-জোন কমান্ডার ক্যাপ্টেন নাজিউর, ক্যাপ্টেন ফয়সাল, সিন্দুকছড়ি জোনের আরএমও ক্যাপ্টেন মাহমুদুল হাসান, ক্যাপ্টেন সামিউল, গুইমারা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ সফিকুল ইসলাম, মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ সহ উর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ।

/এসএস

Comments