কামারখন্দে দুই মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ১১:১০ অপরাহ্ণ, মার্চ ১৮, ২০১৯

আব্দুল্লাহ আল মারুফ, সিরাজগঞ্জ প্রতিনিধি: কামারখন্দে ইয়াবা ও হিরোইন সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। সোমবার বিকেল সাড়ে পাঁচটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সহকারী কমিশনার (ভূমি) শিফা নুসরাতের নির্দেশে জেলা মাদক নিয়ন্ত্রন অফিসের অভিযানে উপজেলার জামতৈল গ্রাম থেকে দুই মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, জামতৈল গ্রামের মৃত নরেন্দ্র নাথ সাহার ছেলে সমর কুমার সাহা (৭৫) ও তার পুত্রবধু কমল সাহার স্ত্রী শ্রীমতি সাগরিকা সাহা (৩৫)।

অভিযানের সময় উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা মাদক নিয়ন্ত্রনের সহকারী পরিচালক মো. নাসির উদ্দিন, মাদক নিয়ন্ত্রন এস.আই মো. মেহেদুল ইসলাম, কামারখন্দ থানার উপ-পরিদর্শক (এস.আই) দয়াল ব্যানার্জী।

সহকারী কমিশনার (ভূমি) শিফা নুসরাত জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার জামতৈল গ্রামে অভিযান চালিয়ে ২৪পিচ ইয়াবা ও ১০গ্রাম হিরোইন সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

তিনি বলেন, ৩১ মার্চ এর মধ্যে কামারখন্দ উপজেলাকে মাদক মুক্ত করার লক্ষ্যে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। আটককৃত দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে।

কামারখন্দ উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর আলম জানান, আগামী ৩১ মার্চের মধ্যেই কামারখন্দ উপজেলাকে মাদক মুক্ত ঘোষনা করা হবে এরই প্রেক্ষিতে কয়েক দফায় উপজেলার গ্রামে গ্রামে মাদক সেবন ও ব্যবসায়ীদের সতর্ক করে দেওয়া হয়েছে। মাদক ব্যবসা ও সেবন বন্ধে প্রয়োজনে আরও কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

/আরএ

Comments