কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে স্বাস্থ্য সচিব

প্রকাশিত: ১০:০৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০১৮

সুমন মালাকার, কোটচাঁদপুর (ঝিনাইদহ): ঝিনাইদহের কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন স্বাস্থ্য মন্ত্রনালয়ের সচিব (স্বাস্থ্য সেবা) আসাদুল ইসলাম।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌছালে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রাশেদ আল-মামুন তাকে ফুলেল শুভেচ্ছা জানান, পরে তিনি স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করে যাবতীয় খোঁজ-খবর নেন। পরিদর্শন শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভা উপস্থিত হন।

কোটচাঁদপুর নির্বাহী অফিসার নাজনীন সুলতানার সভাপতিত্বে মত বিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌর মেয়র জাহিদুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রাশেদ আল-মামুন, কোটচাঁদপুর আ.লীগ সভাপতি শরিফুন্নেছা মিকি, পৌর আ.লীগের আহ্বায়ক ফারজেল হোসেন মন্ডল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার নাজমুস সাকিব, ডা. জাহাঙ্গির কবির সুমন, ডাঃ শুভ্রাংশু সরকার, ডাঃ অমিত কুমার নাথ।

এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে প্রধান অতিথি স্বাস্থ্য সচিব আসাদুল ইসলামের নিকট কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০শয্যা থেকে ১০০শয্যায় উন্নতিকরন, ডাক্তার সংকট নিরসন, এক্স-রে, আল্ট্রাসনোগ্রাফ সহ স্বাস্থ্য কমপ্লেক্সের যাবতীয় সমস্যা তুলে ধরেন।

/সিএইচ

Comments