যশোরে ট্রেনে কাটা পড়ে পুলিশ কর্মকর্তার শরীর তিন খন্ড

প্রকাশিত: ৮:৫১ অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০১৯

যশোর প্রতিনিধি: যশোরে শহরতলী মুড়লি রেল রেলক্রসিংয়ের কাছে ট্রেনে কেটে পুলিশ কর্মকর্তা সেলিম হোসেনের (৫৫) শরীর তিন খন্ড হয়ে গেছে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে পাশে দুর্ঘটনাটি ঘটে।

নিহত সেলিম হোসেন (৫৫) মাগুরা জেলার শ্রীপুর উপজেলার কমলাপুর গ্রামের মৃত মতিয়ার রহমানের ছেলে। তিনি যশোর পুলিশ লাইনের রিজার্ভ ফোর্সে ইন্সপেক্টর পদে কর্মরত ছিলেন। তবে মৃত্যুর ঘটনাটি আত্মহত্যা নাকি দুর্ঘটনা তা পরিস্কার নই।

যশোর রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই তারিকুল ইসলাম জানান, পুলিশ কর্মকর্তা সেলিশ হোসেন রেললাইনের পাশেই দাঁড়িয়ে ছিলেন। এসময় খুলনাগামী সাগরদাড়ি েেট্রনের ধাক্কায় তিনি সড়কের উপর ছিটকে পড়েন। তখন ট্রেন তার শরীরের উপর দিয়ে চলে যায়। এতে সেলিম হোসেনের দেহ তিন খন্ড হয়ে ঘটনাস্থলে মারা যান তিনি।

খবর পেয়ে তার মৃতদেহ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। যশোর কোতোয়ালি মডেল থানার ইনসপেক্টর সমির কুমার সরকার জানিয়েছেন, সেলিম হোসেনের মৃত্যুর খবর শুনে ঘটনাস্থলে গিয়েছিলাম। তিনি কী কারণে মুড়লি রেলক্রসিং এলাকায় গিয়েছিলেন তা এখনো জানা যায়নি।

যশোর পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার আনছার উদ্দিন জানিয়েছেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সেলিম হোসেন ট্রেন দুর্ঘটনায় নিহত হয়েছেন। আত্মহত্যা করেছেন কিনা তা পরে জানা যাবে।

/আরএ

Comments