যশোরে জনসম্মুখে হাতুড়িপেটায় যুবকের হাত পা ভাঙ্গলো দুর্বৃত্তরা

প্রকাশিত: ১০:২১ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০১৯

যশোর প্রতিনিধি: যশোরে জনসম্মুখে হাতুড়ি ও লোহার রড দিয়ে পিটিয়ে আরিফ হোসেন শাকিল (২৯) এক যুবকের ৪ হাত পা ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা।

হামলাকারীরা ভয়ংকর হওয়ায় কেউ তাকে রক্ষা করতে সাহস পাইনি। রোববার বেলা সাড়ে ৯টার দিকে শহরের আরবপুর দিঘীরপাড় এলাকায় ঘটনাটি ঘটে। আহত শাকিল কাজীপাড়া বিবি রোডের আব্দুর রহমান ওরফে বাবুর ছেলে। তিনি যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মডেল ওয়ার্ডে চিকিৎসাধীন।

আহত শাকিল জানিয়েছেন, পালবাড়ি এলাকার পাপ্পুর দুই ছেলেকে আনার জন্য তাকে আরবপুরে পাঠায়। তাদেরকে নিয়ে মোটরসাইকেলে করে ফিরছিলেন। পথিমধ্যে আরবপুর দিঘীরপাড় এলাকায় পৌঁছালে একটি প্রাইভেটকার তার মোটরসাইকেলের সামনে এসে দাঁড়ায়।

এসময় আরবপুর এলাকার সাইদুলের নেতৃত্বে মামুন, পাশাসহ আরো কয়েকজন প্রাইভেটকার থেমে তার উপর হামলা চালায়। দুর্বৃত্তরা তাকে হাতুড়িপেটা ও লোহার রড দিয়ে জনসম্মুখে পেটাতে থাকে।

হামলাকারীরা চলে যাওয়ার পর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। শাকিল জানিয়েছে, আর বপুর দিঘীতে মাটি ও বালু সরবরাহ করা নিয়ে বিরোধের জের ধরে তার হাত পা ভেঙ্গে দেয়া হয়েছে।

হাসপাতালের অর্থোপেডিক বিভাগের চিকিৎসকেরা জানিয়েছেন, ধারণা করা হচ্ছে আহত শাকিলের ৪ হাত পা ভেঙ্গে গেছে। তার অবস্থা গুরুতর।

/আরএ

Comments